Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Dhanush

Dhanush-Aishwaryaa: ধনুষের সঙ্গে বিচ্ছেদের পরে প্রেমের গানের ভিডিয়ো পরিচালনায় রজনীকান্ত-কন্যা ঐশ্বর্যা

এর আগে প্রাক্তন স্বামী ধনুষ এবং ছোটবেলার বন্ধু, নায়িকা শ্রুতি হাসনকে নিয়ে ‘৩’ ছবিটি পরিচালনা করেছিলেন। সেই ছবিরই গান ‘কোলাভরি।

ধনুষ-ঐশ্বর্যা

ধনুষ-ঐশ্বর্যা

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২২ জানুয়ারি ২০২২ ১৮:৪০
Share: Save:

গত সোমবার বিবাহ বিচ্ছেদের কথা ঘোষণা করেন রজনীকান্তের বড় মেয়ে ঐশ্বর্যা এবং ধনুষ। তার পর থেকে এক সপ্তাহ ধরে টানা খবরের শিরোনাম দখল করে ছিলেন প্রাক্তন তারকা-দম্পতি। সপ্তাহ শেষে শোনা যাচ্ছে, ধনুষের থেকে আলাদা হয়ে যাওয়ার পরেই ফের পরিচালনার কাজে হাত দিয়েছেন ঐশ্বর্যা।

এর আগে প্রাক্তন স্বামী ধনুষ এবং ছোটবেলার বন্ধু, নায়িকা শ্রুতি হাসনকে নিয়ে ‘৩’ ছবিটি পরিচালনা করেছিলেন। সেই ছবিরই গান ‘কোলাভরি ডি’। যে গানটি গেয়ে ধনুষ প্রবল জনপ্রিয়তা অর্জন করেছিলেন।

বিচ্ছেদের পরেই কাজে নামলেন ঐশ্বর্যা। আগামী ১৪ ফেব্রুয়ারি প্রেম দিবস-এর জন্য বিশেষ গানের ভিডিয়ো পরিচালনার কাজে হাত দেবেন তিনি। শ্যুটিং হবে হায়দরাবাদে। ২৫ থেকে ২৭ জানুয়ারি পর্যন্ত শ্যুটিং চলবে।

এর আগেই ধনুষ এবং ঐশ্বর্যার বন্ধুরা বলেছিলেন, কাজের জন্য অনেক দিন ধরেই দু’জনের মধ্যে সমস্যা চলছিল। বন্ধুদের মতে, ধনুষ সারা ক্ষণ ব্যস্ত থাকায় পরিবারকে সময় দিতে পারছিলেন না। দুই ছেলে যাত্রা রাজা এবং লিঙ্গা রাজার সঙ্গেও সময় কাটান না তামিল অভিনেতা। সন্দেহ করা হচ্ছে, ঐশ্বর্যা নিজের কাজ করতে পারছিলেন না ধনুষের জন্য। তাই জন্যেই কি আলাদা হয়ে যাওয়ার পরে ফের পরিচালনার কাজে নামলেন ধনুষের স্ত্রী?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dhanush Aishwaryaa
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE