Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Rajkummar Rao

Rajkummar Rao: জাহ্নবীর বাড়িতেই এ বার পাকাপাকি ভাবে থাকবেন রাজকুমার রাও, কী বলছেন পত্রলেখা?

রাজকুমার রাও এখন মুম্বইয়ের অভিজাত এলাকা জুহুর স্থায়ী বাসিন্দা। বিলাসবহুল বাংলোয় এখন সুখের ঘরকন্না।

সংবাদসংস্থা
মুম্বই শেষ আপডেট: ৩০ জুলাই ২০২২ ১৮:৩৬
Share: Save:

৩৪৫৬ স্কোয়ার ফিটের বিলাসবহুল বাংলো। প্রতি স্কোয়ার ফিটের দাম এক লক্ষ ২৭ হাজার টাকা। শ্রীদেবী ও বনি কপূরের কন্যা জাহ্নবীর মনের রঙে সাজানো এই বাংলোতেই এ বার পাকাপাকি বাসিন্দা হচ্ছেন রাজকুমার রাও! গত বছরই বাল্যপ্রেমিকা পত্রলেখার সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন রাজকুমার। সুখেই দিন কাটাচ্ছিলেন দম্পতি। এ বার বিলাসবহুল বাংলোয় আনাচে-কানাচে পাওয়া যাবে তাঁদের দাম্পত্যের অনুরণন। ৪৪ কোটি টাকায় প্রিয়তমার জন্য নতুন ‘সুখের ঘর’ কিনেছেন অভিনেতা। মুম্বই সংবাদ সংস্থার খবর অনুযায়ী, এই বাড়ির আগের মালিক ছিলেন রাজকুমারের সহ-অভিনেত্রী জাহ্নবী কপূর। মাত্র এক বছর আগে ৩৯ কোটি টাকায় এই বাংলো কিনেছিলেন ‘রুহি’-র নায়িকা। তাঁর থেকেই এ বার বাংলোটি কিনে নিয়েছেন রাজকুমার।

২০১০-এ ‘রান’ ছবিতে অতিথি শিল্পী হয়ে বলিউডে পা রেখেছিলেন অভিনেতা। ওই বছরেই দিবাকর বন্দ্যোপাধ্যায়ের ‘লভ সেক্স অউর ধোঁকা’-য় মুখ্য চরিত্রে দেখা যায় তাঁকে। সম্প্রতি শৈলেশ কালানুর ‘হিট: দ্য ফার্স্ট কেস’ ছবিতে দেখা গিয়েছে রাজকুমারকে। ঝুলিতে রয়েছে আরও বেশ কয়েকটি ছবি— ‘মনিকা, ও মাই ডার্লিং’, ‘ভিড়’, ‘মি. মিসেস মাহি’। এ ছাড়া, ‘গানস অ্যান্ড গুলাবস’ ওয়েব সিরিজেও দেখা যাবে অভিনেতাকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rajkummar Rao patralekha Janhvi Kapoor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE