Advertisement
১৯ মে ২০২৪
Rakesh Jhunjhunwala

Rakesh Jhunjhunwala: রাকেশ ঝুনঝুনওয়ালা বিনিয়োগ সংক্রান্ত বিশেষ কী পরামর্শ দিয়েছিলেন করিনা, প্রিয়ঙ্কাকে?

প্রয়াত রাকেশ ঝুনঝুনওয়ালা। তাঁর থেকে বিনিয়োগ সংক্রান্ত বিশেষ পরামর্শ নিয়েছিলেন করিনা, প্রিয়ঙ্কারাও।

করিনাকে দেওয়া রাকেশের পরামর্শ

করিনাকে দেওয়া রাকেশের পরামর্শ

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৪ অগস্ট ২০২২ ২১:২৫
Share: Save:

রাকেশ ঝুনঝুনওয়ালা। রবিবার সকাল সকাল খারাপ খবর। আচমকাই থামল ভারতীয় ‘বিগ বুল’-এর দৌড়। শেয়ার বাজারের অঘোষিত এই সম্রাটের বলিপাড়ার প্রতি ছিল এক অদ্ভুত আকর্ষণ।

একাধিক বলিউড ছবির প্রযোজক ছিলেন রাকেশ। তাঁর ঝুলিতে ছিল, ‘ইংলিশ ভিংলিশ’, ‘কি এ্যান্ড কা’, ‘শমিতাভ’-এর মতো ছবি। তিনি নাকি অভিনেতাদের বিনিয়োগ সংক্রান্ত পরামর্শ দিতেও ভালবাসতেন। জানেন কি করিনা কপূর থেকে প্রিয়ঙ্কা চোপড়াকে কি পরামর্শ দিয়েছিলেন রাকেশ ঝুনঝুনওয়ালা?

এক সংবাদ সংস্থা সূত্রে খবর, করিনাকে তিনি বলেছিলেন,“সঞ্চয়ের জন্য শেয়ার বাজারে টাকা বিনিয়োগ করা অত্যন্ত প্রয়োজন। আমি আপনাকে বলব রোজগারের অনেকটা অংশ শেয়ার বাজারে বিনিয়োগ করুন আপনারই লাভ হবে।”

প্রিয়ঙ্কা চোপড়া জোনাসও তাঁর পরামর্শ নিয়েছিলেন। শেয়ার বাজারে সফল হওয়ার মন্ত্র প্রিয়ঙ্কাকে দিয়েছিলেন রাকেশ। তিনি বলেন “আগে এই বাজার সম্পর্কে বিস্তারিত ধারণা থাকা একান্ত প্রয়োজন। কত বিনিয়োগ করলে কত লাভ হতে পারে তা ছক কষে নেওয়াও জরুরি। সময় অনুযায়ী এই বাজারের চিত্র পরিবর্তিত হয়। নিজের বুদ্ধি দিয়ে বিচার করে এগনো উচিৎ।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE