Advertisement
১০ মে ২০২৪
Rakhi Sawant

‘বিয়ের উপর ভরসা চলে গেল’, কাঁদতে কাঁদতে আদিলের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের রাখির

ফের ঘর ভাঙল রাখি সবন্তের। আদিলের সঙ্গে বিবাহবিচ্ছেদের পর থানায় ছুটলেন বলিউডের ‘ড্রামা কুইন’।

Picture Of Rakhi Sawant and her husband

বিয়ের উপর আস্থা হারিয়েছেন, স্বামীর সঙ্গে বিচ্ছেদের পর কান্নায় ভেঙে পড়লেন রাখি। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৭ ফেব্রুয়ারি ২০২৩ ১২:০৭
Share: Save:

দিন কয়েক ধরেই চূড়ান্ত নাটকীয়তা। অবশেষে সোমবার রাতে সাত মাসের স্বামী আদিল দুরানির সঙ্গে বিবাহবিচ্ছেদ ঘোষণা করেন রাখি সবন্ত। তাঁকে ছেড়ে আদিল রয়েছেন অন্য নারীর সঙ্গে। পরকীয়ার অভিযোগ এনেছেন অভিনেত্রী । শুধু তা-ই নয়, আদিলের বিরুদ্ধে রাখির আরও বেশ কিছু গুরুতর অভিযোগ রয়েছে । সম্প্রতি তাঁকে মুম্বইয়ের ওসিওয়ারা থানার বাইরে দেখা যায়। স্বামী আদিলের বিরুদ্ধে বেশ কিছু অভিযোগও রয়েছে তাঁর।

সংবাদমাধ্যমের সামনে চোখের জল যেন বাঁধ মানতে চাইছে না রাখির। তিনি আদিলের উপর গার্হস্থ হিংসার অভিযোগ আনেন। রাখির দাবি, আদিল তাঁকে রীতিমতো মারধর করতেন। রাখির দাবি, এক দিন আদিল দরজা পর্যন্ত এমন ভাবে তাঁকে হিঁচড়ে নিয়ে গিয়েছেন যে, তিনি প্রস্রাব করে ফেলেন। শুধু কি তাই? রাখি নিজের মায়ের মৃত্যুর জন্য দায়ী করেছেন আদিলকেই। তিনি জানান, মায়ের অস্ত্রোপচারের জন্য সঠিক সময়ে টাকা দেননি আদিল। সেই কারণেই মাকে হারিয়েছেন তিনি। আট মাসে নাকি তিনটি বিবাহ-বর্হিভূত সম্পর্কে জড়িয়েছেন তাঁর স্বামী। আলোকচিত্রীদের সামনেই কাঁদতে কাঁদতে বলেন, বিয়ে উপর ভরসা উঠে গিয়েছে তাঁর।

কাঁদতে কাঁদতে এক সময়ে মাটিতে বসে পড়েন বলিউডের ‘ড্রামা কুইন’। ‘‘আর কত কষ্ট দেবে আদিল,’’ কাঁদতে কাঁদতে হতাশার সুর তারকার গলায়। আক্ষেপের সুরে রাখি বলেন, ‘‘আদিল আমাকে বলেছিল সংবাদমাধ্যমের সামনে ক্ষমা চাইতে। বলেছিল যে, আমি যদি ক্ষমা চাই, তা হলে ও ফিরে আসবে। ও বলেছিল সবাইকে ছেড়ে দিয়ে আমার কাছে আসবে। কিন্তু ও আসেনি।’’ রোজই নিত্যনতুন ঘটনা ঘটে চলেছে রাখি-আদিলকে কেন্দ্র করে। নিন্দকদের দাবি, পুরোটাই নাকি রাখির সাজানো। এর পর কোন দিকে মোড় নেয় রাখি-আদিলের দাম্পত্য, সেটাই দেখার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE