Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Rakhi Sawant

মক্কা-মদিনা গিয়ে পবিত্র হয়েছেন, পুরুষরা তাঁকে ছোঁবেন না, ঘোষণা রাখির

সৌদি আরব থেকে ফিরতেই তাঁকে ফাতিমা নামে ডাকার আর্জি জানিয়েছেন। এ বার পুরুষদের ব্যাপারে নয়া নিদান দিলেন রাখি।

রাখি সবন্ত।

রাখি সবন্ত। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৩ সেপ্টেম্বর ২০২৩ ১৫:০৮
Share: Save:

বছরের শুরু থেকেই চর্চায় রয়েছে রাখি সবন্ত। কখনও তাঁর বিয়ে, কখনও সেই বিয়ে ভাঙা। আবার কখনও তাঁর ধর্মান্তরণ, সব নিয়েই যেন শিরোনামে রাখি। সম্প্রতি রাখির স্বামী আদিল দুরানি ছাড়া পেয়েছেন জেল থেকে। তার পর থেকেই দু’পক্ষের মধ্যে চলছে অভিযোগ-পাল্টা অভিযোগের পালা। তবে শত অশান্তির মাঝেই উমরাহ্‌ করতে মক্কা-মদিনা যান অভিনেত্রী। সেখান থেকে ফিরতেই একেবারে ভোলবদল রাখির। উমরাহ্‌ থেকে দেশে ফিরে রাখি জানান, তিনি নাকি আর ‘রাখি’ নামে ডাকলে সাড়া দেবেন না। এখন থেকে তিনি ‘ফাতিমা’। ছবিশিকারিদের উদ্দেশে তাঁকে ফাতিমা নামেই ডাকার আর্জি রাখেন রাখি। তবে এতেই ক্ষান্ত হননি অভিনেত্রী। দিলেন নয়া নিদান, পুরুষরা তাঁকে ছোঁবেন না।

মক্কা-মদিনা থেকে ফিরে এসেই মুম্বইয়ে এক অনুষ্ঠানে দেখা গেল রাখিকে। সেখানেই লাল হিজাব পরে হাজির হন তিনি। সেখানে একটি পুরস্কারও পান তিনি। অনুষ্ঠান শেষে রাখিকে প্রায় ছেঁকে ধরেন তাঁর অনুরাগীরা। আবদার নিজস্বী তোলার। তাতেই মেজাজ হারান রাখি। তিনি বলেন, ‘‘আমি পবিত্র, আমি মক্কা-মদিনা ঘুরে এসেছি। পুরুষরা আমাকে ছোঁবেন না। আমার থেকে দূরে থাকুন।’’

সম্প্রতি স্বামী আদিলের সঙ্গে তাঁর ঝামেলার খবর প্রকাশ্যে আসতেই ফের চর্চায় ফিরেছেন রাখি। ক্যামেরার সামনে প্রাক্তন স্বামীর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেছেন, অথচ ইসলাম ধর্মাচরণ করতে ছাড়েননি। রাখির এই দ্বিচারিতাতেই এ বার বিরক্ত নেটাগরিকরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rakhi Sawant mecca madina Bollywood Scoop
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE