×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১০ মে ২০২১ ই-পেপার

বন্দুক দেখিয়ে অপহরণের চেষ্টা করা হয়, বাঁচতে রিতেশকে বিয়ে করেন রাখি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২২ ফেব্রুয়ারি ২০২১ ২০:২৭
রাখি সবন্ত।

রাখি সবন্ত।

বন্দুকের মুখে নায়িকা। তখনই নায়কের প্রবেশ। গুন্ডাদের কবল থেকে নায়ক বাঁচিয়ে আনল নায়িকাকে। তার পর ‘হ্যাপিলি এভার আফটার’।

নাহ, ১৯৮০-র দশকের হিন্দি সিনেমা নয়। রাখি সবন্তের জীবনের গল্প কিছুটা এমনই। ‘বিগ বস’-এর চূড়ান্ত এপিসোডের পর এক সাক্ষাৎকারে রাখি নিজেই বললেন সেই কথা। জানালেন, এক দল গুন্ডা বন্দুক দিয়ে ভয় দেখিয়ে এক বার তাঁকে ‘কিডন্যাপ’ করার চেষ্টা করেছিল। তার পর খুব অস্বাভাবিক পরিস্থিতে রিতেশের সঙ্গে বিয়ে হয়েছিল রাখির।

রাখি জানান, সেই সময় খুবই খারাপ অবস্থায় ছিলেন তিনি। একজন ‘গুন্ডা’ নাজেহাল করে তুলেছিল তাঁকে। তার হাত থেকে মুক্তি পেতেই রিতেশকে বিয়ে করেছিলেন তিনি। এমনকি রাখির মা জয়া সবন্তও চিনতেন এই গুন্ডাকে।

বিয়ে করতে এসে রিতেশের পালিয়ে যাওয়ার গল্পও প্রকাশ্যে এনেছেন রাখি। তিনি বললেন, “রিতেশ আমাকে বিয়ে করার জন্য রাজি হয়ে গিয়েছিল। কিন্তু শেষ মুহূর্তে ও বিয়ে করতে আসেনি।” এর পর যখন রিতেশ বিয়ে করতে আসেন, কিছু সাংবাদিক তখন রাখির বিয়ের খবর জানতে পেরে যান। সংবাদমাধ্যমের থেকে নিজেকে আড়ালে রাখার জন্য যে হোটেলে বিয়ের আসর বসেছিল, তার পিছনের দরজা দিয়ে চম্পট দিয়েছিলেন রিতেশ।

রাখি জানালেন, বিবাহিত অবস্থাতেই তাঁর সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন রিতেশ। প্রথম বিয়ে থেকে একটি সন্তানও ছিল তাঁর। কিন্তু সে কথা রাখির কাছে লুকিয়েছিলেন রিতেশ।

Advertisement
Advertisement