×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

০৮ মে ২০২১ ই-পেপার

অজান্তে বিবাহিত পুরুষকে বিয়ে করেছেন রাখি! চাঞ্চল্যকর তথ্য প্রকাশ করলেন নিজেই

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০৪ ফেব্রুয়ারি ২০২১ ১৩:৫৭
রাখি সবন্ত

রাখি সবন্ত

'বিগ বস ১৪'-এ প্রবেশ করার পর থেকেই খেলার মোড় ঘুরিয়ে দিয়েছেন রাখি সবন্ত। তাঁর বিনোদনের ঠেলায় বিগ বসের জনপ্রিয়তা যেমন বেড়েছে, তেমনই উঠেছে সমালোচনার ঝড়। তবে বুধবারের এপিসোডে অন্যই রূপ দেখা গেল তারকার। নিজের ব্যক্তিগত জীবনের অন্ধকার অতীতের কথা খোলসা করলেন রাখি সবন্ত।
বলিউডে কাজ করার চেষ্টা করছেন তিনি। পরিচিত মানুষের অভাবের ফলে কাজ জোটা দায়। এ দিকে তাঁর মা অসুস্থ। চিকিৎসার জন্য টাকাপয়সা লাগবে। রাখির অসহায়তার সুযোগ নিয়ে এক বন্ধু তাঁকে নিজের গাড়িতে ডেকে নিয়ে যায়। সাহায্য করার মিথ্যে প্রতিশ্রুতি দিয়ে রাখিকে হেনস্থা করে সেই বন্ধু।
আর এক প্রতিযোগী রাহুল বৈদ্যর সামনে কাঁদতে কাঁদতে সমস্ত কথা খোলসা করলেন রাখি।
প্রকাশ হল রাখির স্বামী রীতেশের রহস্য। রীতেশের সঙ্গে বিয়ের পর থেকে দম্পতিকে কখনও একসঙ্গে দেখা যায়নি। এমনকী, রাখি বিগ বসে অংশগ্রহণ না করলে রীতেশের সম্পর্কে কিছু জানাও যেত না। রীতেশ এর আগে সাক্ষাৎকারে জানিয়েছিলেন তিনি রাখিকে বিয়ে করে নিজেকে ভাগ্যবান বলে মনে করেন। তাঁদের সম্পর্কে কোনও সমস্যা নেই। কেবল ব্যক্তিগত জীবনকে সকলের সামনে আনতে চান না তাঁরা।
এ দিন অন্য তথ্যই সামনে এল রাখির সূত্রে। তিনি জানালেন, রীতেশ আসলে আগে থেকেই বিবাহিত। এমনকী তাঁর সন্তানও রয়েছে। এ সব কোনও তথ্যই রাখির কাছে ছিল না। বেশ কিছু দিন ধরেই তাঁ কাছ থেকে বিচ্ছেদ চাইছেন রীতেশ।

Advertisement
Advertisement