Advertisement
০৬ মে ২০২৪
Rakhi Sawant

উন্মুক্ত স্তনখাঁজ, গোলাপি জামার ঘের তুলে হিরের ঝলক দেখালেন রাখি!

রাখির দিন বদলেছে। দুবাইয়ে নিজের অভিনয় প্রশিক্ষণ কেন্দ্র এবং নাচের অ্যাকাডেমি খুলে এসেছেন সদ্য। লোকে বলাবলি করছে, ইদানীং তাঁর সাজপোশাক অনেকটা উরফি জাভেদের মতো!

Rakhi Sawant wears diamond shoe

র‍্যাপার এমসি স্ট্যান এ বছর ‘বিগ বস্ ১৬’ বিজয়ী হওয়ার পর তাঁর হিরেপ্রীতি নিয়ে যেমন রসিকতা চলত, রাখি নিজেই টেনে আনলেন সেই প্রসঙ্গ। ছবি—ইনস্টাগ্রাম

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১২ মার্চ ২০২৩ ১৬:৫০
Share: Save:

অশান্তি, কান্নাকাটির দিন অতীত। নতুন রূপে নতুন মেজাজে ঘন ঘন দেখা দিচ্ছেন রাখি সবন্ত। লোকে বলাবলি করছে, ইদানীং তাঁর সাজপোশাক অনেকটা উরফি জাভেদের মতো। সম্প্রতি তাঁকে দেখা গেল গোলাপি ঝালর দেওয়া এক পোশাকে। বুকে নেই আবরণ, উন্মুক্ত স্তনদ্বয়ের অনেকখানি। কাঁধ ছাপিয়ে সোনালি রং করা চুলের ঢেউ এসে পড়েছে বুকের উপর। স্তন থেকে শুরু করে পেটের অনেকটা উন্মুক্ত ছিল রাখির। সে ভাবেই তাঁর উদয় এক অনুষ্ঠানে।

রাখির রূপ দেখে চক্ষু চড়কগাছ সকলের। আলোকচিত্রীরা ছেঁকে ধরলেন তাঁকে। এর পরই চোখ যায় নীচের দিকে। গোলাপি ঝালরের তলায় যেন আলোর ঝিলিক! কী পরেছেন পায়ে? অনুরোধে সরালেন পোশাক। বেরিয়ে পড়ল হিরেখচিত হিলজুতো। কত দাম জুতোর? বললেন, বেশি না, ৮০ হাজার টাকা!

র‍্যাপার এমসি স্ট্যান এ বছর ‘বিগ বস্ ১৬’ বিজয়ী হওয়ার পর তাঁর হিরেপ্রীতি নিয়ে যেমন রসিকতা চলত, রাখি নিজেই টেনে আনলেন সেই প্রসঙ্গ। তবে রসিকতা করার সুযোগ ছাড়লেন না। স্ট্যানকে বললেন ‘স্ট্যান্ড’। নিজেও প্রাক্তন ‘বিগ বস্’ প্রতিযোগী রাখি, নবীন প্রতিযোগীকে ‘স্ট্যান্ড’ হিসাবে ব্যবহার করেছেন, এমন ইঙ্গিতই দিলেন তারকা।

রাখির দিন বদলেছে। দুবাইয়ে নিজের অভিনয় প্রশিক্ষণ কেন্দ্র এবং নাচের অ্যাকাডেমি খুলে এসেছেন সদ্য। ফিরেছেন মুম্বইয়ে। তার পরই নতুন গানের ভিডিয়ো এসে পড়ল। মুক্তির দিন বিশেষ অনুষ্ঠানে হাজির ছিলেন রাখি। সে দিনও তাঁর পরনে ছিল খোলামেলা পোশাক।

কিছু দিন আগেও ক্যামেরার সামনে এসে যখন তখন হাউহাউ করে কাঁদছিলেন রাখি। আদিল তাকে সব রকম ভাবে ঠকিয়েছেন, অন্য নারীর সঙ্গে প্রেম করছেন, পেশা অবধি গোপন করেছেন— এমন নানাবিধ অভিযোগ করছিলেন। আদালতে মামলা দায়ের করে এখন তিনি ঝাড়া হাত-পা। মুখে এখন শুধুই কাজের কথা। আসছে একের পর এক কাজও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rakhi Sawant diamond
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE