Advertisement
১০ মে ২০২৪
Rakhi Sawant

Rakhi Sawant: বিচ্ছেদের পরেই নতুন প্রেম রাখির, বিএমডব্লিউ উপহারও দিয়েছিলেন সেই আদিল, কে তিনি

রীতেশের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পরে নতুন প্রেম রাখির। নিজেই তাঁর প্রেমিকের সঙ্গে আলাপ করালেন ভক্তদের। তাঁর থেকেই গাড়ি উপহার পেয়েছিলেন রাখি।

রাখি সবন্ত

রাখি সবন্ত

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৬ মে ২০২২ ২১:৩৫
Share: Save:

এপ্রিল মাসেই বিএমডব্লিউ উপহার পেয়েছিলেন রাখি সবন্ত। উপহারদাতার নামও উল্লেখ করেছিলেন। তাঁকে ‘ভালবাসার মানুষ’ হিসেবে পরিচয় দিয়েছিলেন। নতুন প্রেম করছেন রাখি? তাঁর ‘ভালবাসার মানুষ’-এর নাম, আদিল খান দুরানি।

প্রাক্তন স্বামী রীতেশের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর মানসিক ভাবে ভেঙে পড়েছিলেন রাখি। কিন্তু আবার নতুন জীবন শুরু করে, নিজেকে ভাল রাখার চেষ্টা করছেন। সম্প্রতি নিজের প্রেমিকের সঙ্গে আলাপ করালেন ভক্তদের।

পাপারাৎজিদের সঙ্গে কথা বলার সময়ে রাখি জানালেন, তিনি প্রেম করছেন আদিলের সঙ্গে। আদিল আর তাঁর বোন মিলে রাখিকে দামি গাড়ি উপহার দিয়েছেন। রাখির কথায়, ‘‘আদিল চাইত না, আমি ছোট গাড়ি করে ঘুরি। তাই আমাকে বড় গাড়ি উপহার দিয়েছে আমার প্রিয় মানুষ।’’ অভিনেত্রীর কথাতেই জানা যায়, আদিলের গাড়ির ব্যবসা আছে।

আদিলও তাঁর প্রশংসায় পঞ্চমুখ। তিনি বললেন, ‘‘রাখি খুবই ভাল মেয়ে। এবং একেবারে মাটির মানুষ।’’ তাতে লজ্জায় লাল হয়ে উঠলেন রাখি।

স্পষ্ট, পুরনো জীবন পিছনে ফেলে, রীতেশের নামের ট্যাটু মুছে নতুন প্রেমিকের সঙ্গে নতুন জীবন শুরু করলেন অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rakhi Sawant Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE