Advertisement
১৩ জুন ২০২৪
Ramayan Movie Update

‘রামায়ণ’-এ সীতার ভূমিকায় জাহ্নবী নিশ্চিত, তবে কোন চরিত্রে দেখা দেবেন রকুল প্রীত সিংহ?

চলতি মাসেই বিয়ে অভিনেত্রী রকুল প্রীত সিংহের। এমনটাই কানাঘুষো বলিপাড়ায়। এর মাঝেই বড় সুযোগ এল অভিনেত্রীর ঝুলিতে।

Rakul Preet Singh play Surpanakha at Ranbir kapoor starrer Ramayan

(বাঁ দিকে) জাহ্নবী কপূর, রকুল প্রীত সিংহ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১০ ফেব্রুয়ারি ২০২৪ ১৭:৩৮
Share: Save:

দীর্ঘ দিন ধরে চর্চায় রয়েছে নীতেশ তিওয়ারির ‘রামায়ণ’। মহাকাব্য রামায়ণ অবলম্বনেই তৈরি হতে চলেছে এই ছবি। হাতেগোনা আর কয়েকটি দিন। তার পরেই শুরু হবে এই ছবির শুটিং। ছবিতে রামচন্দ্রের চরিত্রে দেখা যাবে অভিনেতা রণবীর কপূরকে। রাবণ হবেন দক্ষিণী অভিনেতা যশ। হনুমানের চরিত্রে দেখা যাবে সানি দেওলকে। তবে প্রথম গোল বাধে সীতা কে হবেন, তা নিয়ে। একেক সময়ে উঠে এসেছে একেক জন অভিনেত্রীর নাম। কখনও শোনা গিয়েছে আলিয়া ভট্টের কথা, কখনও আবার সাই পল্লবী। তবে অবশেষে নাকি পরিচালক মনস্থির করেছেন জাহ্নবী কপূরে। এর মাঝেই আলোচনায় আর এক অভিনেত্রীর প্রবেশ। তিনি রকুল প্রীত সিংহ।

সীতাকে নিয়ে কোনও জল্পনা নেই আর, রকুলকে দেখা যাবে শূর্পনখার চরিত্রে। রামায়ণ-এর গল্পের অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্র। রাবণের বোনের চরিত্রে দেখা যাবে তাঁকে। চরিত্রটি নিয়ে ইতিমধ্যেই পরিচালকের সঙ্গে বার কয়েক কথাও হয়েছে অভিনেত্রীর। মাসখানেকের মধ্যেই মুম্বই ও লন্ডন মিলিয়ে মোট ১২০ দিনের শুটিং। যার সিংহভাই শুট হবে মুম্বইতে। তার পর লন্ডন পাড়ি দেবে গোটা টিম। চলতি মাসেই বিয়ে অভিনেত্রী রকুল প্রীত সিংহের। এমনটাই কানাঘুষো বলিপাড়ায়। সূত্রের খবর, তার আগে এমন একটা ছবিতে সুযোগ পেয়ে আপ্লুত তিনি। ইতিমধ্যেই প্রস্তুতিও শুরু করে দিয়েছেন রকুল।

সূত্রের খবর, নীতেশের এই ছবি ভারতের অন্যতম বড় বাজেটের ছবি হতে চলেছে। ক্যামেরা, কাস্টিং কিংবা ভিস্যুয়াল এফেক্ট— সব দিক থেকে অন্য অনেক ছবিকেই ‘রামায়ণ’ ছাপিয়ে যাবে বলে অনুমান ইন্ডাস্ট্রির ঘনিষ্ঠদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE