Advertisement
২০ জুলাই ২০২৪
Arpita-Rukmini

টলিপাড়ায় নতুন বন্ধুত্ব, অর্পিতা চট্টোপাধ্যায়কে প্রশংসায় ভরালেন রুক্মিণী মৈত্র

অর্পিতা চট্টোপাধ্যায় এবং রুক্মিণী মৈত্র টলিপাড়ার দুই জনপ্রিয় নাম। এক অভিনেত্রীকে প্রশংসায় ভরালেন আর এক নায়িকা।

Actress Rukmini Maitra praises Arpita Chatterjee seeing her throwback photo

(বাঁ দিকে) অর্পিতা চট্টোপাধ্যায়, রুক্মিণী মৈত্র। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৯ ফেব্রুয়ারি ২০২৪ ১৫:৫৫
Share: Save:

চোখে চশমা। পরনে সাদা রঙের একটি ড্রেস। সঙ্গে মানানসই সাজে দাঁড়িয়ে অভিনেত্রী অর্পিতা চট্টোপাধ্যায়। শেষ কয়েক বছরে নিজের সমাজমাধ্যমের পাতায় বেশ সক্রিয় তিনি। টলিপাড়ায় তাঁর কাজের সংখ্যা কমলেও তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে দর্শক মহলে আগ্রহ কম নয়। কলকাতায় নায়িকা এখন কমই থাকেন। বেশির ভাগ সময়ই থাকেন দিল্লিতে। সেখানে নিজের ব্যবসা খুলেছেন। এ কথা যদিও প্রায় সকলেরই জানা। সামগ্রিক ভাবে ব্যস্ততাতেই কাটে নায়িকার জীবন। কিন্তু এত কিছুর মধ্যেই তিনি ফিরে গেলেন পুরনো দিনে। তখনও অভিনয় জীবনের শুরু হয়নি। মডেলিং দিয়েই এই ইন্ডাস্ট্রিতে তাঁর কেরিয়ার শুরু। সেই দিনগুলোয় ফিরে গেলেন অর্পিতা।

ছবি পোস্ট করে অভিনেত্রী লেখেন, “আমার মডেলিং জীবনের দিনগুলোকে ফিরে দেখা।” তাঁর পুরনো ছবি দেখে প্রশংসায় পঞ্চমুখ অভিনেত্রী রুক্মিণী মৈত্র। তিনিও অভিনয় জীবন শুরু করার আগে মডেলিংই করতেন। অর্পিতার ছবিতে রুক্মিণীর মন্তব্য, “পারফেকশন”। এই মুহূর্তে এক দিকে অর্পিতা যেমন নিজের ব্যবসা নিয়ে ব্যস্ত, তেমনই আবার রুক্মিণী ব্যস্ত ছবির শুটিং নিয়ে।

চলতি বছরে জিৎ এবং দেব দুই নায়কের সঙ্গেই জুটি বাঁধবেন তিনি। সদ্য শেষ করেছেন সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত ‘টেক্কা’ ছবির শুটিং। নতুন লুকে নতুন ভাবে নায়িকাকে দেখার অপেক্ষায় দর্শক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE