Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Rakul Preet Singh

Bollywood: বলিউডে নতুন ছবিতে কন্ডোম পরখ করার চরিত্র পেয়ে কী বললেন অভিনেত্রী রকুল প্রীত সিংহ

এক নির্দিষ্ট সংস্থার কর্মী হয়ে বিভিন্ন কন্ডোমের মান বিচার করা কাজ এই চরিত্রের।

রকুল প্রীত সিংহ

রকুল প্রীত সিংহ

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২০ মে ২০২১ ২২:১৪
Share: Save:

ফের নতুন ধরনের চরিত্র বলিউডে। তিনি এ বার যে চরিত্রে অভিনয় করবেন, তাঁর কাজ গর্ভনিরোধক পরখ করা। রনি স্ক্রুওয়ালা প্রযোজিত ওই ছবিতে রকুল প্রীত সিংহ অভিনয় করবেন। পরিচালনায় করবেন তেজস দেওস্কর। ছবির নাম এখনও ঠিক হয়নি।

ছবি নিয়ে যতটুকু খবর পাওয়া গিয়েছে, রকুল প্রীত যে চরিত্রে অভিনয় করবেন, তাঁর কাজ গর্ভনিরোধক পরখ করা। একটি সংস্থার কর্মী তিনি। বিভিন্ন গর্ভনিরোধকের মান বিচার করা তাঁর কাজ। রকুলের কথায়, ‘‘এমন চরিত্র আমার কাছে ভীষণ নতুন। খুবই উত্তেজিত আমি। এ রকম একটা চরিত্র নিয়ে পরীক্ষানিরীক্ষা করতে পারব।’’ শুধু নিজের চরিত্র নিয়ে নয়, ছবির বিষয়বস্তু নিয়ে সন্তুষ্ট তিনি। রকুলের মতে, এ রকম গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে হালকা চালের ছবি হওয়া উচিত। এতে মানুষের সচেতনতা বাড়বে।

ছবির শ্যুটিং শুরু হতে হতে বছরের শেষ। পরিচালক তেজস এক সংবাদমাধ্যমে জানিয়েছেন, ‘‘গর্ভনিরোধক নিয়ে মানুষের নাক সিঁটকানো দূর করার জন্যই এই বিষয়বস্তুর কথা মাথায় এসেছে আমার। আর চরিত্রটা লেখা সময়ে কেবল রকুলের কথাই মাথায় ছিল আমার।’’ তেজসের কথায় জানা গেল, চিত্রনাট্য পড়ার সঙ্গে সঙ্গেই রকুল রাজি হয়ে যান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood Rakul Preet Singh Condom
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE