Advertisement
০৩ মে ২০২৪
Ram Charan & Upasana

বাবা হলেন রাম চরণ, বিয়ের ১১ বছর পার করে সুখবর দিলেন ‘আরআরআর’ তারকা

১৯ জুন হায়দরাবাদের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন রাম চরণের স্ত্রী উপসনা। তখন থেকেই অপেক্ষায় গোটা পরিবার। ২০ জুন সকালে এল সুখবর।

 Picture of Ram Charan And his wife Upasana

(বাঁ দিকে) রাম চরণ (ডান দিকে) অভিনেতার স্ত্রী উপাসনা। ছবি : সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
হায়দরাবাদ শেষ আপডেট: ২০ জুন ২০২৩ ০৮:৫২
Share: Save:

গত বছর ডিসেম্বর মাসে জানা যায়, বাবা-মা হতে চলেছেন দক্ষিণী তারকা রাম চরণ ও তাঁর স্ত্রী উপাসনা। ২০ জুন ভোরে সুখবর এল হায়দরাবাদ থেকে। কন্যাসন্তানের বাবা-মা হলেন রামচরণ-উপসনা। প্রায় ১০ বছরেরর বিবাহিত জীবন পার করে সন্তান এল তাঁদের সংসারে। হায়দরাবাদের অ্যাপোলো হাসপাতালে সন্তানের জন্ম দেন উপাসনা। হাসপাতাল থেকে প্রকাশিত রিপোর্ট মোতাবেক, সন্তান ও মা দু’জনেই একেবারে সুস্থ আছেন।

গত কয়েক দিন ধরেই উপাসনার একটি ভিডিয়ো সমাজমাধ্যমে ছড়িয়ে পড়ে। কড়া নিরাপত্তা বলয়ের মাঝেই স্বামী রাম চরণের সঙ্গে হাসপাতালে ঢুকছেন তারকা-পত্নী। তার পর থেকেই অপেক্ষার শুরু। যদিও সন্তানের আগমনের আগাম প্রস্তুতি শুরু করে দিয়েছিলেন দম্পতি। ঘর সাজানোর নানা ছবিও ভাগ করে নেন উপাসনা তাঁর সমাজমাধ্যমের পাতায়। দাদু হলেন তারকা চিরঞ্জীবী।ছেলে বাবা হতে চলেছে, সেই খবর শোনার পর চিরঞ্জীবী নিজের টুইটার অ্যাকাউন্টে লেখেন, ‘‘আমি এটা জানাতে পেরে আনন্দিত। হনুমানজির কৃপায় রামচরণ ও তাঁর স্ত্রী উপাসনা তাঁদের প্রথম সন্তানের অপেক্ষা করছে। ভালবাসা ও কতৃজ্ঞতা পরিবারের তরফ থেকে।’’ অবশেষে খুশির আগমন পরিবারে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ram Charan ram charan wife RRR South Indian Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE