×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

২৩ এপ্রিল ২০২১ ই-পেপার

সুশান্তের মৃত্যুর তদন্ত নিয়ে ছবি বানাতে চান রামগোপাল বর্মা

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০৭ এপ্রিল ২০২১ ২১:৩২
সুশান্ত সিংহ রাজপুত ও রামগোপাল বর্মা

সুশান্ত সিংহ রাজপুত ও রামগোপাল বর্মা

সুশান্ত সিংহ রাজপুতের অস্বাভাবিক মৃত্যুর ঘটনা নিয়ে ছবি বানাতে আগ্রহী রামগোপাল বর্মা। এমন ইচ্ছার কথা নিজেই জানিয়েছেন পরিচালক।

সম্প্রতি সংবাদমাধ্যমে এক সাক্ষাৎকারে রামগোপাল জানিয়েছেন, তিনি চিত্রনাট্য নিয়ে ভাবনাচিন্তা করছেন। কিন্তু এ বিষয়ে সবিস্তারে কোনও তথ্য তিনি দেননি।

ওই সাক্ষাৎকারে তাঁকে জিজ্ঞাসা করা হয়, সুশান্তের মৃত্যুর পরে যে ঘটনাপ্রবাহ দেখা গিয়েছে, তা থেকে কি ভাল চিত্রনাট্য হতে পারে? জবাবে পরিচালক বলেন, ‘‘হতেও পারে। আবার না-ও হতে পারে। অনেক ঘটনা ঘটেছে। অনেক পক্ষ তৈরি হয়েছে। যা থেকে বেছে নিতে হবে চিত্রনাট্যে।’’ নেটমাধ্যম নিয়ে রাম গোপালের মত, ‘‘মানুষ প্রচুর কলরব করে। আবার সময় এগলে ভুলেও যায়। এত কিছু ঘটল, কিন্তু ফল কিছুই হল না। রিয়া চক্রবর্তীর সঙ্গে কী হল, তা-ও আমি জানি না। আসলে নেটমাধ্যম একটা সার্কাস।’’

Advertisement

২০২০-র ১৪ জুন বান্দ্রায় নিজের আবাসনে সুশান্তের ঝুলন্ত দেহ উদ্ধার হয়। তার পর থেকে ঘটনা নানা দিকে মোড় নেয়। অভিনেতার অনুরাগীদের বিক্ষোভে মুম্বই পুলিশের হাত থেকে মামলার তদন্তভার দেওয়া হয় কেন্দ্রীয় সংস্থাকে। এই মুহূর্তে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা (সিবিআই), নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি) এবং এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি) সুশান্তের মৃত্যু সংক্রান্ত মামলার তদন্ত করছে।

Advertisement