হিন্দিতে ‘কেকওয়াক’ এবং ‘সিজনস্ গ্রিটিংস’ পরিচালনা করার পর পরিচালক হিসেবে বাংলাতে প্রথম ছবি করতে চলেছেন  রামকমল মুখোপাধ্যায়। তাঁর প্রথম বাংলা ছবির নাম ‘রিকশাওয়ালা’। কিন্তু এই ছবির অভিনেতা বাছাইয়ের জন্য কিছুটা সময় নিচ্ছিলেন পরিচালক। অবশেষে তাঁর কাস্ট লিস্ট ফাইনাল হল।

এই ছবির মূল চরিত্রে অভিনয় করবেন ভোজপুরি অভিনেতা অবিনাশ দ্বিবেদী। অন্যদিকে দুই মহিলা চরিত্রে দেখা যাবে কস্তুরি চক্রবর্তী এবং সঙ্গীতা সিন্‌হাকে। এ প্রসঙ্গে রামকমল বললেন, ‘‘এক বন্ধুর জন্মদিনের পার্টিতে অবিনাশের সঙ্গে প্রথম আলাপ হয়। ওকে দেখেই মনে হয়, আমার ছবির চরিত্র মনোজের সঙ্গে ওর অদ্ভুত মিল।’’

অন্যদিকে এই ছবি দিয়েই বাংলা ইন্ডাস্ট্রিতে ডেবিউ করছেন অবিনাশ। ‘‘দাদা কফি খেতে খেতে খুব সাধারণ ভাবেই আমাকে গল্পটা বলেছিল। দারুণ লেগেছিল আমার। শারীরিক এবং মানসিক ভাবে এই চরিত্রে অভিন। করা বেশ কঠিন’’ শেয়ার করলেন অভিনেতা।

দেখুন, বিনোদনের নানা কুইজ

কলকাতার আমর্হাস্ট স্ট্রিট এলাকায় বড় হয়েছেন রামকমল। হাতে টানা রিকশা কলকাতাতেই নির্দিষ্ট কিছু এলাকায় দেখা যায়। তিনি খুব কাছ থেকে দেখেছেন এ হেন রিকশাওয়ালাদের জীবন। এ বার সেই স্মৃতিকেই ফ্রেমবন্দি করবেন।

আরও পড়ুন, ঐশ্বর্যার সঙ্গে আপনার ঠাণ্ডা লড়াই রয়েছে? সুস্মিতা বললেন…

(সিনেমার প্রথম ঝলক থেকে টাটকা ফিল্ম সমালোচনা - রুপোলি পর্দার বাছাই করা বাংলা খবর জানতে পড়ুন আমাদের বিনোদনের সব খবর বিভাগ। )

এবার শুধু খবর পড়া নয়, খবর দেখাও। সাবস্ক্রাইব করুন আমাদের YouTube Channel - এ।