Advertisement
০১ মে ২০২৪
Rana Daggubati

কে প্রভাস? কে মহেশ বাবু? মুম্বইয়ের লোক আগে দক্ষিণের কাউকে চিনত না, দাবি রানা ডগ্গুবতির

সৈন্য সাজাতে সময় লেগেছে। তবে লড়াই জমেছে এখনই। রানা জানান, তাঁর এক বন্ধু মুম্বই থেকে দেখা করতে এসেছিলেন কয়েক বছর আগে। সেই ব্যক্তি তখনও প্রভাসের মতো তারকার নামই শোনেননি!

Rana Daggubati recalls his friend from Mumbai didn\\\\\\\\\\\\\\\'t know Pravas or Mahesh Babu

দিন বদলেছে, দক্ষিণের ছবি দেশের নির্যাস নিয়ে আন্তর্জাতিক স্তরেও নিজেকে মেলে ধরতে পেরেছে। —ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৪ মার্চ ২০২৩ ১১:০৭
Share: Save:

‘বাহুবলী’ তারকা রানা ডগ্গুবতি চান সর্বভারতীয় দর্শকের জন্য ভাল ছবি হোক। কেবল অভিনেতা নন, প্রযোজনাতেও আছেন তিনি। তাই ভাবছেন বড় করেই। কবে বলিউডের তারকাদের মতো দক্ষিণের তারকাদের নামও দেশবাসীর মুখে মুখে ঘুরবে? স্বপ্ন ছিল রানার। আগে দক্ষিণের ছবির জনপ্রিয়তার উদাহরণ দিতে তিনি এক ব্যক্তিগত অভিজ্ঞতা টেনে আনেন।

রানা জানান, তাঁর এক বন্ধু মুম্বই থেকে দেখা করতে এসেছিলেন বহু দিন পর। সেই ব্যক্তি প্রভাসের মতো তারকার নামই শোনেননি! রানার কথায়, “‘বাহুবলী’র কাজে অনেক বছর বাইরে ছিলাম। তখন সেই বন্ধুর সঙ্গে দেখা। নিজের ছবির কথা বলতেই সে জিজ্ঞেস করে, প্রধান চরিত্রে কে আছে। আমি তখন প্রভাসের নাম বলি। তাতে সে বলে ওঠে, “কে প্রভাস?” এ বার কী বলি তাকে? কী করে বোঝাই! কতগুলো সিনেমার নাম বললাম প্রভাসের। কোনওটাই দেখেনি যথারীতি।”

এর পর রানা জানান, সেই বন্ধু আরও অবাক করেন তাঁকে। অভিনেতা বলে চলেন, “একমাত্র তেলুগু অভিনেতা মহেশ বাবুর নাম জানে ও। তা-ও আবার বলিউড অভিনেত্রী নম্রতা শিরোদকরের স্বামী হন, সেই সূত্রে। আমি তো তাজ্জব! মহেশকে কেউ এ ভাবে চেনে শুনে। আমি সেই বন্ধুকে বলেছিলাম, ৪ থেকে ৫ বছর অপেক্ষা করো, আমাদের সৈন্যরা তত দিনে ময়দানে চলে আসবে।”

এখন দিন বদলেছে। দক্ষিণের ছবি দেশের নির্যাস নিয়ে আন্তর্জাতিক স্তরেও নিজেকে মেলে ধরতে পেরেছে। রানা তাঁর পরবর্তী সিরিজ় নিয়ে ব্যস্ত। ‘রানা নাইডু’তে তাঁর সঙ্গে বেশ কয়েক জন বলিউড তারকাকেও দেখা যাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE