Advertisement
২৮ ফেব্রুয়ারি ২০২৪
Rishi Kapoor

Sharmaji Namkeen: রণবীর-আলিয়াকে নিয়ে ফিরে এলেন ঋষি কপূর! সঙ্গে আমির, ফারহান, করিনা

ঝলকের শুরুতে চিরবিদায় নেওয়ার আগের ঋষি। সাদা-কালো ছবিতে মৃদু হাসছেন। তার পরেই চমক। আচমকা চেনা সুরে, চেনা ছন্দে অতীতের অভিনেতা।

বলিউডের প্রয়াত ‘লাভার বয়’কে বিশেষ শ্রদ্ধা জানালেন ছেলে এবং হবু বউমা রণবীর কপূর ও আলিয়া ভট্ট।

বলিউডের প্রয়াত ‘লাভার বয়’কে বিশেষ শ্রদ্ধা জানালেন ছেলে এবং হবু বউমা রণবীর কপূর ও আলিয়া ভট্ট।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩১ মার্চ ২০২২ ১৩:৪৬
Share: Save:

২০২২-এর ৩১ মার্চ আজীবন মনে থেকে যাবে ঋষি কপূর অনুরাগীদের। এ দিন তাঁর শেষ ছবি ‘শর্মাজি নমকিন’ মুক্তি পেল বড় পর্দায়। তার আগে বলিউডের প্রয়াত ‘লাভার বয়’কে বিশেষ শ্রদ্ধা জানালেন ছেলে এবং হবু বউমা রণবীর কপূর ও আলিয়া ভট্ট। তাঁদের হাত ধরেই অনুরাগীদের মনে চিরস্মরণীয় হয়ে থাকল ঋষির ‘চির তরুণ’ ইমেজ। অভিনেতার ‘কর্জ’ ছবির ‘ওম শান্তি ওম’ গানের কাছে কাছে চিরঋণী এই প্রজন্মের মায়ানগরী। ঋষি অভিনীত এই গানের টুকরো দৃশ্যের সঙ্গে তাঁরই সাজে সেজে উঠে নাচতে দেখা গিয়েছে রণবীর-আলিয়া, আমির খান, করিনা কপূর খান, অনন্যা পাণ্ডে, ফারহান আখতার, ভিকি কৌশল, অর্জুন কপূর এবং আরও অনেককে।

ঝলকের শুরুতে চিরবিদায় নেওয়ার আগের ঋষি। সাদা-কালো ছবিতে মৃদু হাসছেন। তার পরেই চমক। আচমকা চেনা সুরে, চেনা ছন্দে অতীতের অভিনেতা। গানের তালে এক দিকে তিনি নেচেছেন। অন্য দিকে নাচতে দেখা গিয়েছে এখনকার বলিউড তারকাদের। ঋষির মতোই চিকমিকে পোশাক তাঁদের গায়েও। ঋষি যে যে ছন্দে পা মিলিয়েছেন, তাঁরাও হুবহু মেনেছেন সেই ‘স্টেপ’। এ ভাবেই মন্তাজের একেবারে শেষে এ কালের ঋষি। চেহারা ভারী। পাতলা হয়ে আসা চুল সাদা-কালো। চোখে বয়সের চশমা। তবু হাসলেই চারপাশ আজও তাজা।

সে কথা মেনে নিয়েছেন এই প্রজন্ম। ঝলকের শেষে স্বীকারোক্তি, ‘‘কিংবদন্তিরা সব সময়ে থেকে যান।’’ পরিচালক হিতেশ ভাটিয়ার পরিণত ঋষি আর সুভাষ ঘাইয়ের ‘বলিউড ক্যাসানোভা’ মিলেমিশে আরও এক বার স্মৃতিকাতর করলেন দর্শকদের। শেষ ছবিতে ঋষির সঙ্গে আছেন জুহি চাওলা, সতীশ কৌশিক, সুহেল নায়ার। দুটো ছবির ঝলক সেতু বাঁধল দুই প্রজন্মের মধ্যে। সেই সঙ্গে ঋষি যেন এটাও মনে করালেন, ৩০ এপ্রিল ২০২০ তাঁর চিরবিদায়ের দিন। দেখতে দেখতে দু’বছর পার তাঁর 'নেই' হয়ে যাওয়ার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE