Advertisement
০৫ মে ২০২৪
Ranbir Kapoor

কন্যার মুখ কবে দেখাবেন রণবীর-আলিয়া? স্পষ্ট জানালেন তারকাজুটি

তারকারা তাঁদের সন্তানদের মুখ দেখান না বহু দিন অবধি। এক এক জনের ক্ষেত্রে বিষয়টা এক এক রকম। ‘রণলিয়া’ও ঠিক সময়ে রাহার ছবি প্রকাশ্যে আনবেন।

জুনেই বাবা-মা হয়েছেন রণবীর-আলিয়া। কন্যা রাহাকে নিয়ে এখন তাঁরা সুখের সাগরে ভাসছেন।

জুনেই বাবা-মা হয়েছেন রণবীর-আলিয়া। কন্যা রাহাকে নিয়ে এখন তাঁরা সুখের সাগরে ভাসছেন। ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৮ জানুয়ারি ২০২৩ ১৩:১২
Share: Save:

প্রথম বার রাহাকে নিয়ে আলোকচিত্রীদের সামনে এলেন আলিয়া ভট্ট এবং রণবীর কপূর। সপরিবার একটি ছবি নেওয়ার জন্য সেই কবে থেকে মুখিয়ে আছেন চিত্রসাংবাদিকরা। কিন্তু উপায় নেই। কড়া নিষেধাজ্ঞা। শিশুকন্যার যাতে একটিও ছবি না ওঠে, তা নিয়ে বিশেষ সতর্কতা অবলম্বন করছেন দম্পতি। নিজেরা হেসে ক্যামেরায় পোজ় দেওয়ার সময় কন্যাকে ন্যানির কোলে দিলেন। আলোকচিত্রীদের বিনীত ভাবে অনুরোধ ‘রণলিয়া’র, “প্লিজ, রাহার ছবি তুলবেন না।”

তারকারা তাঁদের সন্তানদের মুখ দেখান না বহু দিন অবধি। এক এক জনের ক্ষেত্রে বিষয়টা এক এক রকম। এক বছর হয়ে গেল, তবু প্রিয়ঙ্কা চোপড়া তাঁর কন্যা মালতীর মুখ দেখাননি। বিরাট-অনুষ্কা কিংবা বিপাশা-কর্ণও তাঁদের কন্যাদের ছবি তুলতে দেন না। নিজেরা কখনও সমাজমাধ্যমে শিশুদের ছবি পোস্ট করলেও তাদের মুখ আড়াল করে রাখেন। এই প্রবণতা সবার ক্ষেত্রেই দেখা যায়। তবে আলিয়া-রণবীর জানিয়েছেন, সন্তানের মুখ তাঁরা অবশ্যই দেখাবেন। কবে? সে কথাও বেরিয়ে পড়েছে। ঘনিষ্ঠ সূত্রে খবর, ২ বছর হলেই রাহার ছবি প্রকাশ্যে আনবেন দম্পতি। তত দিন ধৈর্য ধরতে হবে অনুরাগীদের।

যদিও নিজেদের জীবন ঝটিকা সফরেই চলেছে ‘রণলিয়া’র। ‘ব্রহ্মাস্ত্র’ ছবির সেটে কাছাকাছি আসা। বেশ কয়েক বছর প্রেম করার পর চারহাত এক হল গত বছরের এপ্রিলে। জুনেই বাবা-মা হলেন রণবীর-আলিয়া। কন্যা রাহাকে নিয়ে এখন তাঁরা সুখের সাগরে ভাসছেন। খুব শীঘ্রই আলিয়া আবার ফিরবেন কাজে।

আলোকচিত্রীদের কাছেও আলিয়া-রণবীর বলিউডের প্রিয়তম জুটি। খ্যাতনামী চিত্রগ্রাহক বারীন্দ্র চাওলার মতে, “ইন্ডাস্ট্রির সব থেকে চর্চিত জুটি। ওঁদের সবাই ভালবাসেন। এখন রাহা এসেছে আশীর্বাদের মতো। আজ পাপারাৎজ়ির সামনে এসেছিলেন ওঁরা। কিন্তু অনুরোধ করলেন, কন্যার ছবি যেন না তোলা হয়। আমিও মনে করি, এটা সঠিক সিদ্ধান্ত। মিডিয়ার আলোয় আসার অনেক সময় পড়ে আছে। সঠিক বয়সে আনা যাবে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ranbir Kapoor Alia Bhatt
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE