• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

মধ্যরাতে আলিয়ার বাড়িতে রণবীর!

Alia-Ranbir
মধ্যরাতে বারান্দায় আড্ডায় মগ্ন আলিয়া-রণবীর।

মধ্যরাত। ঘেরা বারান্দায় হাই পাওয়ারের একটা আলো জ্বলছে। সেখানেই নিভৃতে আড্ডা দিচ্ছেন যুগল। তাঁদের ঝলমলে, হাসি খুশি চেহারাই বলে দিল আড্ডাটা বেশ ভালই জমে উঠেছে। নানা অ্যাঙ্গেল থেকে সেই আড্ডার ছবি ক্যামেরাবন্দি হল। নিমেষে ভাইরালও হল সোশ্যাল মিডিয়ায়। এখন নেট দুনিয়ায় বেশ চর্চিত সেই সব ছবি। হবে নাই বা কেন, যুগল তো আর যে সে লোক নন। বলিউডের এই মুহূর্তের অন্যতম হাই প্রোফাইল জুটি রণবীর কপূর এবং আলিয়া ভট্ট।

শুক্রবার রাতে, আলিয়ার বাড়ির বারান্দায় এই ছবি ক্যামেরাবন্দি হয়েছে। ছবিগুলি দেখে স্পষ্ট, বাইরে থেকে বেশ লুকিয়েই ছবিগুলি তোলা হয়েছে। পরে অবশ্য, নায়ক নায়িকার থেকে জানা গিয়েছে ওই দিন আলিয়ার বাড়িতে গিয়েছিলেন রণবীর। রাতে বারান্দায় বসে দু’জনে আড্ডা দিচ্ছিলেন। তবে তাঁরা একা ছিলেন না। মধ্যরাতের সেই আড্ডাতে যোগ দিতে দেখা গিয়েছে মহেশ ভট্টকেও।

রণবীর-আলিয়ার সঙ্গে আড্ডায় মহেশ ভট্টও।

অয়ন মুখোপাধ্যায়ের আসন্ন ছবি ‘ব্রহ্মাস্ত্র’-এর জন্য এখন ব্যস্ত রণবীর ও আলিয়া দু’জনেই। এই ছবির শুটিং ফ্লোর থেকেই তাঁদের প্রেম নিয়ে গসিপ শুরু হয়েছে। সোনম কপূরের বিয়েতেও দু’জনকে এক সঙ্গে পোজ দিতে দেখা গিয়েছে। সেই ছবি নেট দুনিয়ায় বেশ জনপ্রিয়ও হয়েছে। এমনও শোনা গিয়েছে, আলিয়াকে নাকি বেশ পছন্দই করছেন রণবীরের মা নীতু কপূর। রণবীরের বোন রিদ্ধিমার সঙ্গে নাকি সম্পর্ক খুবই ভাল আলিয়ার। সোশ্যাল মিডিয়ায় একে অপরের ছবিতে কমেন্ট করতেও দেখা গিয়েছে। যদিও, প্রেম নিয়ে দুই তারকাই মুখে কুলুপ এঁটেছেন।

আরও পড়ুন: 

প্রিয়ঙ্কা চোপড়া ও নিক জোনাসের এক্সদের তালিকা দেখলে চোখ কপালে উঠবে

২০০ কোটির ক্লাবে এন্ট্রি নিতে চলেছে ‘সঞ্জু’

 ‘সঞ্জু’ ছবির তুমুল সাফল্যের পর রণবীরের কেরিয়ারে এখন নতুন মোড়। কোণঠাসা অবস্থা থেকে এখন অনেকটাই ঘুরে দাঁড়িয়েছেন তিনি। এই সাফল্যেকে সেলিব্রেট করতেই কি আলিয়ার বাড়িতে গিয়েছিলেন রণবীর? নাকি এর পিছনে রয়েছে বেশ প্রেম-প্রেম একটা ব্যাপার? গুঞ্জন কিন্তু চলছেই।

ছবি: টুইটারের সৌজন্যে।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন