Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৯ অগস্ট ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

২০০ কোটির ক্লাবে এন্ট্রি নিতে চলেছে ‘সঞ্জু’

প্রথম তিন দিনেই ১০০ কোটির রেকর্ড ছুঁয়েছিল ‘সঞ্জু’। ভেঙেছিল ‘বাহুবলী’ (হিন্দি)-র মতো ম্যাগনাম ওপাসের রেকর্ড। মাত্র পাঁচদিনেই ১৬৭ কোটির রেকর্ড

নিজস্ব প্রতিবেদন
০৫ জুলাই ২০১৮ ১৮:৫৪
Save
Something isn't right! Please refresh.
‘সঞ্জু’র দৃশ্যে রণবীর কপূর।

‘সঞ্জু’র দৃশ্যে রণবীর কপূর।

Popup Close

‘আনস্টপেবল।’ ইংরেজিতে ঠিক এই বিশেষণই আপাতত ব্যবহার হচ্ছে রাজকুমার হিরানির ছবি ‘সঞ্জু’র জন্য। সাতদিন আগে মুক্তি পেয়েছে এই ছবি। এর মধ্যেই বক্স অফিসে ২০০ কোটির রেকর্ড করতে চলেছে।

প্রথম তিন দিনেই ১০০ কোটির রেকর্ড ছুঁয়েছিল ‘সঞ্জু’। ভেঙেছিল ‘বাহুবলী’ (হিন্দি)-র মতো ম্যাগনাম ওপাসের রেকর্ড। মাত্র পাঁচদিনেই ১৬৭ কোটির রেকর্ড ছুঁয়ে ফেলেছে সঞ্জয় দত্তের বায়োপিক।

রণবীরও তাঁর জাদু দেখিয়েছেন এই ছবিতে। কপূর পরিবারের যোগ্য উত্তরসূরি কেরিয়ারের শুরুতে আলতো হোঁচট খেলেও সামলে নিয়েছিলেন। ‘ওয়েক আপ সিড’,‘আজব প্রেম কি গজব কহানি’,‘রকেট সিংহ...’,‘বরফি’,‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’...এ সব ছবিতে রণবীরের অভিনয় নিন্দুকদের নিশ্চুপ করিয়ে দেয়। কিন্তু বক্স অফিস হিট বোধহয় দরকার ছিল।

Advertisement

আরও পড়ুন, ‘সঞ্জু’ দেখে আলিয়া বললেন…

‘সঞ্জু’-তে রণবীর কার্যত সকলের মুখ বন্ধ করে দিয়েছেন। সঞ্জয় দত্তের জীবনের পরতগুলি রণবীর ছাড়া আর কেউ বোধহয় অতটা নিখুঁত করে তুলে ধরতে পারতেন না। দেওয়ালে পিঠ ঠেকে যাওয়ার মতো অবস্থা থেকে ঘুরে দাঁড়ানোর জন্য রণবীরের কাছে ‘সঞ্জু’বড় বাজি ছিল। ফাটকাটা খেলেছিলেন রণবীর। অভিনয়টা তিনি রপ্ত করেছেন,কিন্তু বক্স অফিসের খেলা যে অন্য! ফলে‘তমাশা’, ‘বম্বে ভেলভেট’-এ তাঁর অভিনয় যতই মুগ্ধ করুক না কেন,সুপারহিট স্ট্যাম্পটা প্রয়োজন। ‘সঞ্জু’র বক্স অফিস কালেকশন বা এখনও পর্যন্ত এ ছবিনিয়ে দর্শকের উত্তেজনা ইঙ্গিত দিচ্ছেএই ছবি বছরের অন্যতম ব্লকবাস্টার হতে যাচ্ছে।



(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)


Something isn't right! Please refresh.

Advertisement