×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১৭ জুন ২০২১ ই-পেপার

আলিয়ার সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন রণবীর

সংবাদ সংস্থা
মুম্বই ২৩ অগস্ট ২০১৮ ১৫:৪১
—ফাইল চিত্র।

—ফাইল চিত্র।

রণবীর-আলিয়ার সম্পর্ক নিয়ে বহু দিন ধরেই জল্পনা চলছে। কখনও সোশ্যাল মিডিয়ার ভাইরাল হওয়া তাঁদের দু’জনের ছবি দেখে ভক্তদের মনে হচ্ছে, রণবীরের মন জুড়ে এখন শুধুই আলিয়া। কখনও মধ্যরাতে আলিয়ার বাড়িতে রণবীরের যাওয়াকে কেন্দ্র করে শুরু হয়ে যাচ্ছে প্রেম-জল্পনা।

তবে এখনও পর্যন্ত রণবীর বা আলিয়া, কেউই সেই জল্পনা নিবারণ করেননি। দু’জনের কেউই তাঁদের সম্পর্ক নিয়ে স্পষ্ট করে মুখও খোলেননি। কিন্তু জল্পনা কি আর থেমে থাকে! প্রেমের গণ্ডি পেরিয়ে তাঁদের বিয়ে নিয়েও জল্পনা শুরু হয়। জানা যায় ২০১৯-এর মাঝামাঝিই নাকি গাঁটছড়া বাঁধতে চলেছেন রণবীর-আলিয়া?

সম্প্রতি এমন খবরে এ বার মুখ খুললেন রণবীর। এক সাক্ষাৎকারে তিনি তাঁদের বিয়ের ব্যাপারে মন্তব্যও করলেন। কী বললেন রণবীর?

Advertisement

আরও পড়ুন: আমার মেয়ে বড় হয়ে তৈমুরের সঙ্গে ডেট করবে, বললেন...

রণবীর বলেন, ‘‘নিজেদের ব্যবসার স্বার্থে এই ধরনের খবর রটানো হয়। একটা স্টোরি করো, তারপর তার একটা ফলোআপ স্টোরি, এবং চলতেই থাকে। ওকে, আমার বয়স এখন ৩৫, তার মানে বিয়ে করতে হবে, বিষয়টা এরকম নয়। বিয়ে খুবই স্বাভাবিক ঘটনা, জোর করে কিছু করা যায় না। আপনি এবং আপনার পার্টনার দু’জনেই উপলব্ধি করতে পারবেন, কখন বিয়ে করা উচিত।’’ তিনি আরও বলেন, ‘‘আমাদের সম্পর্কটা এখন ঠিক দিশায় আছে। সম্পর্কটাকে পরবর্তী ধাপে নিয়ে যেতে হবে আমাদের। কিন্তু এখনও বিয়ের ব্যাপারে কিছু ভাবিনি।’’

বিয়ের জল্পনা সরাসরি খারিজ করে দিয়েছেন রণবীর। তবে একটা বিষয় বেশ ভাল লাগছে। সম্পর্কটাকে সত্যিই বেশ গুরুত্ব দেন তিনি। আলিয়ার সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে জিজ্ঞাসা করা হলে রণবীর বলেন, ‘‘খুব সুন্দর, পবিত্র এবং ভীষণ গুরুত্বপূর্ণ।”



Tags:
Ranbir Kapoor Alia Bhatt Celebs Bollywoodরণবীর কপূরআলিয়া ভট্ট

Advertisement