Advertisement
০২ মে ২০২৪
Ranbir Kapoor

কপূর পরিবারের ছেলে, এমন চড় খান, যার আওয়াজ নাকি কানে বাজে রণবীরের!

এক বার এমন চড় খান রণবীর, যার আওয়াজ কানে বাজে অভিনেতার। কী কারণ নিজেই জানালেন।

অভিনেতা রণবীর কপূর।

অভিনেতা রণবীর কপূর। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৫ অক্টোবর ২০২৩ ১৭:৫৪
Share: Save:

রণবীর কপূর নিজের মর্জির মালিক। বলিউডের প্রথম সারির অভিনেতা তিনি। সিনেমা বিশেষজ্ঞরা বলেন, যে কোনও বায়োপিকের জন্য রণবীর নাকি মানানসই। খুব সহজে অন্যের চলন, বাচনভঙ্গি রপ্ত করে নিতে পারেন। তবে রণবীরের নকল করার স্বভাব নাকি খুব ছোট থেকেই । এক বার স্কুলে থাকাকালীন খুব মার খান ঋষি-পুত্র। কী কারণ, নিজেই জানালেন রণবীর।

এক সাক্ষাৎকারে রণবীর বলেন, ‘‘খুব ছোটবেলা থেকেই খুব ভাল নকল করতে পারি। ছোটবেলা থেকেই করেছি। তবে ধরা পড়িনি কখনও। কিন্তু ক্লাস সেভেন কিংবা এইটে পড়াকালীন একবার হামাগুড়ি দিয়ে ক্লাসের বাইরে বেরোচ্ছিলাম। সেই সময়ই প্রিন্সিপালের সামনে পড়ে যাই। তিনি আমার সামনেই দাঁড়িয়ে ছিলেন। এবং জীবনের সবচেয়ে মনে রাখার মতো পিটুনি খেয়েছিলাম সেই দিনই। এমন মার খেয়েছিলাম যে, সেই মারের আওয়াজ এখনও আমার কানে বাজে।’’

ছোটবেলা থেকেই দুষ্টু তিনি। স্ত্রী আলিয়ার সঙ্গেও বিভিন্ন সময় খুনসুটি করতে দেখা যায় রণবীরকে। সেই কারণে মাঝেমধ্যে বিতর্কিত মন্তব্যেও জড়িয়ে পড়েন তিনি। তবু তাতে পরোয়া নেই নায়কের। সামনেই তাঁর ছবি ‘অ্যানিমাল’ এর মুক্তি। হিংসাপ্রধান এই ছবিতে রণবীরের লুক দেখেই স্তব্ধ নেটাগরিকরা। এমন চেহারায় এর আগে কখনও দেখা মেলেনি রণবীরের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ranbir Kapoor Bollywood Gossip bollywood star
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE