Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Brahmastra

গান গেয়ে গলা বসে গিয়েছে আলিয়ার, ‘ব্রহ্মাস্ত্র’র প্রচার থেকে সরে দাঁড়ালেন রণবীর!

প্রায় দু’মাস হতে চলল ‘ব্রহ্মাস্ত্র’ মুক্তি পেয়েছে। ছবি সুপারহিট। তবুও প্রচারে অনীহা কেন রণবীরের? নিজেই জানালেন কারণ।

‘ব্রহ্মাস্ত্র’ ছবির একটি দৃশ্যে রণবীর ও আলিয়া।

‘ব্রহ্মাস্ত্র’ ছবির একটি দৃশ্যে রণবীর ও আলিয়া। ছবি: সংগৃহীত

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৬ অক্টোবর ২০২২ ১৮:৪২
Share: Save:

জুটি হিসেবে রণবীর কাপুর ও আলিয়া ভট্টের প্রথম ছবি ‘ব্রহ্মাস্ত্র’। এখনও পর্যন্ত বক্স অফিসে এই ছবি প্রায় সাড়ে চারশো কোটি টাকার ব্যবসা করেছে। কিন্তু সেই ছবির প্রচার থেকে নিজেকে সরিয়ে নিতে চাইছেন রণবীর! শুধু তাই নয়, রণবীরের দাবি, ‘‘ছবির প্রচারে কেশরিয়া গানটা গেয়ে গেয়ে আলিয়ার গলা বসে গিয়েছে!’’ আর কিছু দিন পরেই ‘রণলিয়া’র কোলে আসতে চলেছে সন্তান। তাই কি স্ত্রীকে বিশ্রাম দিতেই রণবীরের এ হেন সিদ্ধান্ত?

আসলে ‘ব্রহ্মাস্ত্র’ আগামী মাসে একটি প্রথম সারির ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে। তাই মজার ছলে একটি ভিডিয়ো রেকর্ড করেছেন রণবীর। অনুরাগীরা জানেন, রণবীর কোনও সমাজমাধ্যম ব্যবহার করেন না। তাই ভিডিয়োটি আলিয়া ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। ওই ভিডিওতে রণবীরকে ফোনে বলতে শোনা যাচ্ছে, ‘‘অয়ন (ছবির পরিচালক) কি ভাবে যে, ‘ব্রহ্মাস্ত্র’ ছাড়া আমার জীবনে আর কিছুই নেই? কয়েক দিনের মধ্যে আমি সন্তানের বাবা হতে চলেছি। আমার জীবনের অন্যতম সেরা মুহূর্ত...।’’ এর পরেই দেখা যায় রণবীরের কাছে পরিচালকের ফোন আসে। কিন্তু এ বারে তিনি এক কথায় ছবির প্রচারের জন্য রাজি হন। বোঝাই যাচ্ছে ছবির প্রচারের জন্যই এই কৌশল।

আলিয়া আপাতত শুটিং থেকে বিরতি নিয়েছেন। সূত্রের খবর, নভেম্বরের মাঝামাঝি সময়ে তাঁর কোলে আসতে পারে সন্তান। স্ত্রীর যত্নে যেন কোনও কমতি না রয়ে যায়, সে দিকেও যথেষ্ট খেয়াল রাখছেন রণবীর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE