Advertisement
২৫ জুলাই ২০২৪
Rishi Sunak-Sonam Kapoor

ঋষি সুনক পোজ দিচ্ছেন সোনম কপূরের সঙ্গে, ইনস্টাগ্রামে এল ছবি

ব্রিটেনের প্রথম ভারতীয় বংশোদ্ভূত প্রধানমন্ত্রী হিসাবে ঋষির নাম ঘোষণা হতেই হইচই পড়ে গিয়েছে ভারতে। ঋষিকে জানানো শুভেচ্ছাবার্তায় ভরে গিয়েছে সামাজিক মাধ্যম। এর মধ্যেই নজর কেড়েছে এই ছবি।

এক ফ্রেমে ঋষি-সোনম।

এক ফ্রেমে ঋষি-সোনম। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৬ অক্টোবর ২০২২ ১৭:০৪
Share: Save:

কাছাকাছিই দাঁড়িয়ে আছেন দু’জনে—অভিনেত্রী সোনম কপূর এবং ব্রিটেনের নতুন প্রধানমন্ত্রী ঋষি সুনক। ওই একই ফ্রেমে দৃশ্যমান সোনমের স্বামী আনন্দ অহুজাও। তবে তিনি সোনমের থেকে কিছুটা দূরে। আছেন সরোদিয়া পণ্ডিত আমজাদ আলি খান ও তাঁর পুত্র আয়ান আলি বাঙ্গাস, পরিচালক শেখর কপূরের মতো গুণী মানুষেরাও। ছবিটি ইনস্টাগ্রামে পোস্ট হয়েছে ঋষি ব্রিটেনের প্রধানমন্ত্রী ঘোষিত হওয়ার ২৪ ঘণ্টা পর।

ব্রিটেনের মসনদে প্রথম ভারতীয় বংশোদ্ভূত প্রধানমন্ত্রী হিসাবে ঋষির নাম ঘোষণা হতেই হইচই পড়ে গিয়েছে ভারতে। দেশের বিভিন্ন মহল থেকে ঋষিকে জানানো শুভেচ্ছাবার্তায় ভরে গিয়েছে সামাজিক মাধ্যম। এর মধ্যেই নজর কেড়েছে এই ছবি। কারণ ছবিতে একঝাঁক ভারতীয় কৃতী শিল্পীর সঙ্গে দেখা যাচ্ছে ঋষিকে। আর ছবিটি ইনস্টাগ্রামে নিজের অ্যাকাউন্টে পোস্ট করেছেন আমজাদপুত্র আয়ান নিজেই। লিখেছেন, ‘‘প্রধানমন্ত্রী ঋষি সুনককে অসংখ্য শুভেচ্ছা।’’

গ্রুপ ছবিটি কোথায়, কবে তোলা তার বিবরণ নেই ছবিতে। তবে ছবিটি যে পুরনো তা বোঝা যায়। ছবিতে ঋষি ছাড়াও রয়েছেন তাঁর স্ত্রী অক্ষতা নারায়ণ মূর্তি, ইনফোসিস প্রতিষ্ঠাতা তথা ঋষির শ্বশুর এন আর নারায়ণ মূর্তি এবং শাশুড়ি সুধা মূর্তিও। ঋষি এঁদের সঙ্গেই হাসিমুখে গ্রুপ ছবি তোলার জন্য দাঁড়িয়েছেন।

প্রসঙ্গত, গত ২৫ অক্টোবর ব্রিটেনের প্রধানমন্ত্রী পদে দায়িত্ব নিয়েছেন ঋষি। গত ছ’বছরে তিনি পঞ্চম ব্যক্তি যাঁকে কনজারভেটিভ পার্টি থেকে ব্রিটেনের প্রধানমন্ত্রী পদে বেছে নেওয়া হল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE