Advertisement
০৩ মে ২০২৪
Rajeev-Charu

গার্হস্থ্য হিংসা, পরকীয়ার সন্দেহে মারধোর, ফের আইনের দ্বারস্থ সুস্মিতা সেনের ভ্রাতৃবধূ চারু

চেষ্টা করেও বনিবনা হল না। আবারও বিচ্ছেদের প্রক্রিয়া শুরু করলেন চারু অসোপা। সুস্মিতা সেনের ভাই রাজীব সেনের নামে গার্হস্থ্য হিংসার অভিযোগ।

শেষ পর্যন্ত বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েই নিলেন চারু-রাজীব।

শেষ পর্যন্ত বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েই নিলেন চারু-রাজীব। ছবি: ইনস্টাগ্রাম।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৬ অক্টোবর ২০২২ ১৪:৫৪
Share: Save:

চর্চায় সুস্মিতা সেনের ভাই রাজীব সেন এবং তাঁর স্ত্রী অভিনেত্রী চারু অসোপা। আইনি বিচ্ছেদের প্রক্রিয়া আবারও শুরু করার সিদ্ধান্ত চারুর। আর সহ্য করা যাচ্ছে না। চেষ্টা করেছিলেন দ্বন্দ্ব মিটিয়ে সব মানিয়ে নেওয়ার। কিন্তু শেষ পর্যন্ত বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েই নিলেন। চারুর কথায়, “যদি এই বিয়ে আরও টেনে নিয়ে যাই, তবে আমাদের ছোট্ট মেয়ে জিয়ানার জন্য তা আরও ভয়ঙ্কর হয়ে উঠবে। যখন আমি বাড়িতে সবটা জানালাম, ওরা আমায় পরিষ্কার বলেছে, এই বিয়ে আমার আর টেনে নিয়ে যাওয়া উচিত নয়।”

২০১৯ সালে বিয়ের পর থেকেই কোনও না কোনও সমস্যা লেগেই ছিল। এক বার বিবাহবিচ্ছেদের সিদ্ধান্তও নেন। তার পর আবারও জোড়াতাপ্পি দিয়ে একসঙ্গে থাকার কথা ভেবেছিলেন তাঁরা। কিন্তু সেই একই ঘটনার পুনরাবৃত্তি। চারু জানান, রাজীব নাকি মাসের পর মাস উধাও হয়ে যেতেন। শুধু তাই নয় মাঝেমাঝে নাকি ব্লকও করে দিতেন। কোনও যোগাযোগই করা যেত না তাঁকে। চারু বলেন, “আমার সহ-অভিনেতাদের হুমকি দিয়ে মেসেজও করত রাজীব। সন্দেহ করত আমায়। আমি নিশ্চিত ওর বিবাহ-বহির্ভূত সম্পর্ক আছে কিন্তু এর যথাযথ প্রমাণ নেই আমার কাছে।”

এই প্রসঙ্গে অবশ্য কোনও কিছুই বলতে নারাজ রাজীব। তিনি বলেন, “এই মুহূর্তে মেয়ে জিয়ানা ডেঙ্গিতে আক্রান্ত। তার সুস্থ হয়ে ওঠাই আমার লক্ষ। আমার বৈবাহিক বিষয় নিয়ে আলোচনা করার সময় এটা নয়।”

সমাজমাধ্যমেও ‘আনফলো’ করে দিয়েছেন একে অপরকে। শুধু তা-ই নয়, সম্প্রতি একসঙ্গে সব ছবিও সমাজমাধ্যম থেকে সরিয়ে দিয়েছেন দম্পতি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

rajeev sen charu asopa Divorce
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE