Advertisement
০৮ মে ২০২৪
Ranbir Kapoor

Ranbir Kapoor: আলিয়ার পর এ বার ওটিটি মঞ্চে রণবীর? কবে দেখা যাবে তাঁকে, জল্পনা বলিউডে

ওটিটি-র হাত ধরে রণবীর পৌঁছাতে চান দর্শকের অন্দরমহলে। প্রেক্ষাগৃহ ছাড়াও তাঁর ছবি মুক্তি পাক ওটিটি মঞ্চে, ইচ্ছে ‘ঋষি-পুত্র’র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১২ জুলাই ২০২২ ১৩:৩৯
Share: Save:

‘ডার্লিং’-এর হাত ধরেই ওটিটি মঞ্চে কাজ করতে চান রণবীর কপূর। বলিউডে দীর্ঘ দিনের কাজের অভিজ্ঞতা নিয়েই বাণিজ্যিক ছবি ছাড়াও নানা ধরনের চরিত্রে কাজ করতে চান তিনি। কয়েক দিনের মধ্যেই আলিয়ার ওয়েব সিরিজ ‘ডার্লিং’ মুক্তি পাবে ওটিটি মঞ্চে। বিবির মতো রণবীরও এই মঞ্চের হাত ধরে পৌঁছতে চান দর্শকের অন্দরমহলে।

মুম্বই সংবাদ সংস্থাকে দেওয়া এক সাক্ষাৎকারে বলিউডের ‘চকোলেট বয়’ তাঁর মনের ইচ্ছের কথা বলতে গিয়ে বলেছেন, ‘‘সব ছবিরই আলাদা একটা চরিত্র থাকে, ভিন্ন ধারার ছবি, বক্স অফিসে সফল না-ও হতে পারে, কিন্তু ওটিটি মঞ্চের মতো নতুন প্ল্যাটফর্মে সেই ছবি ঘরে ঘরে পৌঁছে যায়। সে দিক থেকে বক্স অফিসে সফল হওয়ার চাপ অনেকটাই কমে যায়।’’ রণবীর মনে করেন, এমন অনেক ছবি আছে যা শুধু মাত্র বড় শহরের প্রেক্ষাগৃহেই মুক্তি পায়। মফস্‌সলের দর্শক সেই ছবি দেখার সুযোগ পান না। তাঁর মতে, এই ছবি যদি পরে ওটিটি মঞ্চেও মুক্তি পায়, তা হলে আরও বেশি সংখ্যক দর্শকের ছবি দেখার সুযোগ পাবেন।

ওটিটি মঞ্চে কোন ধরনের ছবি মুক্তি পেতে পারে, এই বিষয়ে ‘চণ্ডীগড় করে আশিকি’ ছবির প্রসঙ্গ এনে ‘ব্রহ্মাস্ত্র’-এর নায়ক বলেছেন, ‘‘আমার কাছে যদি ‘চণ্ডীগড় করে আশিকি’র মতো ছবি করার প্রস্তাব আসে, আমি চাইব সেটা ওটিটি মঞ্চেই মুক্তি পাক। নির্মাতাদের উপর বক্স অফিসের ভার চাপাব না। তবে ‘শমশেরা’র মতো ছবির জন্য ওটিটি সঠিক জায়গা নয়, সেখানে বক্স অফিসের উপরেই ভরসা করতে হয়।’’

প্রসঙ্গত, গত বছরই প্রেক্ষাগৃহে মুক্তি পায় ‘চণ্ডীগড় করে আশিকি’। অতিমারির মধ্যেও দর্শক হলমুখী হয়েছিলেন এই ছবি দেখতে। বক্স অফিসে সফলও হয় এই ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ranbir Kapoor ott Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE