Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Ranbir Kapoor

Ranbir Kapoor: বাবা এটায় খুব খারাপ অভিনয় করেছে! সন্তানের মুখ থেকে শুনতে চান রণবীর

সাফল্য আর ব্যর্থতা জীবনে সমান গুরুত্বপূর্ণ বলে মনে করেন রণবীর। সন্তানদের থেকে সমালোচনা শোনার জন্য প্রস্তুত হচ্ছেন তিনি।

সমালোচনা নিতে প্রস্তুত  রণবীর

সমালোচনা নিতে প্রস্তুত রণবীর

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৯ জুলাই ২০২২ ২১:৪৭
Share: Save:

ব্যর্থতা আসলে সাফল্যের মতোই গুরুত্বপূর্ণ, এমনটাই মনে করেন রণবীর কপূর। যা কিছু কাজ করেছেন এখনও অবধি সেগুলির গুণগত মান খুব খারাপ বলে মনে করেন না অভিনেতা। সব সময় সমালোচনা নিতে প্রস্তুত তিনি, এমনটাই জানান।

রণবীরের স্বপ্ন ছিল, অমিতাভ বচ্চনের মতো অভিনেতা হবেন। নিদেন পক্ষে শাহরুখ খান। তবে এক সাক্ষাৎকারে রসিকতা করে নিজেই বলেন, ‘‘আমি হয়েছি শেষে রণবীর কপূর।’’ জানান, বাবা ঋষি নাকি তাঁকে এক বার বলেছিলেন, ‘‘অমিতাভ কিংবা শাহরুখ খান হওয়ার মতো ছবি তুমি এখনও করোনি।’’

যদিও রণবীর ভাবেন, ‘সমশেরা’ তো দেখে যেতে পারলেন না ঋষি, এটাও কি ভাল লাগত না বাবার? এখন নিজেও বাবা হওয়ার অনুভূতি টের পাচ্ছেন ‘রকেট সিং’ অভিনেতা।

‘সমশেরা’-র প্রচারে এসে সম্প্রতি বললেন, ‘‘কাজে ভুল করতে পারি। তবে যা কিছু করেছি, তা নিয়ে আমার অনুশোচনা নেই। আমার মনে হয়, সাফল্যের মতো ব্যর্থতাও সমান গুরুত্বপূর্ণ। আমার সন্তানদের নিজের অভিনীত ছবি দেখাতে উদগ্রীব হয়ে আছি। তারা আমার কাজ দেখে হাসাহাসি করুক, আমি চাই। তারা বলুক, বাবা এটা খুব বাজে হয়েছে। সেই সমালোচনা নেওয়ার জন্য আমি প্রস্তুত।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ranbir Kapoor baby review film
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE