Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Ranbir Kapoor

খালি গায়ে দৌড়চ্ছেন, কখনও সাঁতার কাটছেন রণবীর, সঙ্গী আলিয়া, কিন্তু রাহা কোথায়?

কখনও পাহাড়ে উঠছেন, আবার কখনও সাইকেল চালিয়ে পুলের জলে ঝাঁপ দিচ্ছেন। হঠাৎ এমন ঘাম ঝরানোর কারণ কী রণবীরের?

Ranbir Kapoor started intense training for ramayan fans spot alia bhatt and raha Kapoor

রণবীর সিংহ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৯ এপ্রিল ২০২৪ ১৬:৪৮
Share: Save:

এই মুহূর্তে ‘রাম’ হয়ে ওঠার প্রস্তুতি শুরু করে দিয়েছেন রণবীর কপূর। ‘অ্যানিম্যাল’-এর সাফল্য পর এ বার ‘রামায়ণ’ ছবিতে দেখা যাবে তাঁকে। সম্প্রতি একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। সেখানেই দেখা যাচ্ছে, কখনও খালি গায়ে দৌড়চ্ছেন, কখনও পাহাড়ে উঠছেন, আবার কখনও সাইকেল চালিয়ে পুলের জলে ঝাঁপ দিচ্ছেন। মোদ্দা কথা, বেশ ঘাম ঝরাতে হচ্ছে রণবীরকে। সঙ্গে নাকি রয়েছেন স্ত্রী আলিয়া ভট্ট।

যে ভিডিয়ো প্রকাশ্যে এসেছে, তা দেখে বোঝাই যাচ্ছে, শহর থেকে বেশ কিছুটা দূরে গিয়ে প্রস্তুতির সময়টা কাটচ্ছেন অভিনেতা। নীল রঙের শর্টস পরে ডিগবাজি খাচ্ছেন অভিনেতা, কখনও আবার প্রশিক্ষকের সঙ্গে হাইকিংয়ে ব্যস্ত তিনি। সেখানেই এক ঝলক দেখা মিলেছে আলিয়ার। নেটাগরিকদের দাবি, ন্যানির কোলে সাদা ফ্রক পরে দেখা গিয়েছে রাহাকেও। এই ছবির জন্য তিরন্দাজি শিখছেন অভিনেতা। শুধু তা-ই নয়, নিজের হিন্দি ঘষামাজা করছেন, কণ্ঠস্বর পরিবর্তনের জন্য প্রস্তুতি নিচ্ছেন। যেমন প্রস্তুতি নিচ্ছেন, তেমন পারিশ্রমিকও পাচ্ছেন অভিনেতা। ‘অ্যানিম্যাল’ ছবির জন্য প্রায় ৭০ কোটি টাকা নিয়েছিলেন রণবীর। কিন্তু, ‘রামায়ণ’-এ তা তিন গুণ বৃদ্ধি পেয়ে হয়েছে ২২৫ কোটি। ইতিমধ্যেই শুরু হয়েছে এই ছবির শুটিং। অযোধ্যায় শুটিংয়ের প্রথম দিনের ছবিও ফাঁস হয়ে যায়। নীতেশ তিওয়ারি পরিচালিত এই ছবি নিয়ে নানা সময়ে উঠে এসেছে বিভিন্ন তথ্য। ক্যামেরা, কাস্টিং কিংবা ভিস্যুয়াল এফেক্ট— সব দিক থেকে অন্য অনেক ছবিকেই ‘রামায়ণ’ ছাপিয়ে যাবে বলে অনুমান ইন্ডাস্ট্রির ঘনিষ্ঠদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE