Advertisement
১৮ মে ২০২৪
Ranbir Kapoor

অভিনয় থেকে বিরতি নেবেন রণবীর কপূর? এর পর তাঁর কী পরিকল্পনা?

ছবি মুক্তির ঠিক এক দিন আগেই রণবীর কপূরের অভিনয় থেকে বিরতির ঘোষণা, এর পর কী পরিকল্পনা তাঁর, জানালেন অভিনেতা।

Picture Of Ranbir Kapoor

অভিনয় থেকে আপাতত বিরতি, আগামীর পরিকল্পনা জানালেন রণবীর। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৭ মার্চ ২০২৩ ১৩:৩৭
Share: Save:

রাত পোহালেই মুক্তি পেতে চলেছে রণবীর কপূরের পরবর্তী ছবি ‘তু ঝুটি ম্যায় মক্কার’। রোম্যান্টিক কমেডি ঘরানার এই ছবিতে রণবীর প্রথম বার জুটি বাঁধলেন শ্রদ্ধা কপূরের সঙ্গে। ছবি মুক্তি আগের টিকিটের বুকিং-এর যে সংখ্যা সামনে এসেছে তা বেশ আশাব্যাঞ্জক। পাঠানের পর মুক্তিপ্রাপ্ত এই ছবিকে ঘিরে ফের হলমুখী হতে পারে দর্শক, ধারণা সিনেমা বিশেষজ্ঞদের। তবে ছবি মুক্তির আগেই অভিনয় থেকে বিরতির কথা ঘোষণা করলেন রণবীর কপূর। জানালের পরবর্তী পরিকল্পনা।

এই মুহূর্তে রণবীর ও তাঁর স্ত্রী আলিয়া ভট্টের জীবনে যার গুরুত্ব সবার উপরে, সে ছোট রাহা। গতকাল রঙের উৎসবের আগে কাশ্মীর থেকে মেয়েকে নিয়ে ফিরেছেন আলিয়া। নিজের বাহুডোরে আগলে রেখেছেন মেয়েকে। ইতিমধ্যে ছড়িয়ে পড়েছে সে ছবি। এ বার পিতৃত্বকালীন বিরতি নিচ্ছেন অভিনেতা। রাহার জন্মের আগেই কপূর দম্পতি জানিয়েছিলেন, সন্তানের দায়িত্ব তাঁরা ভাগাভাগি করে নেবেন। আপতত বিরতিতেই রয়েছেন আলিয়া। এ বার পালা রণবীরের। আপাতত মাস ছয় নতুন কোনও কাজ নিচ্ছেন না। পাশপাশি এ-ও জানান, অর্থের জন্য আর কোনও কাজ করবেন না। ১৬ বছর পার করে ফেলেছেন ইন্ডাস্ট্রিতে। আগামী দিনে ভাল কাজ করতে চান। গল্প, চিত্রনাট্য পছন্দ হলে তবেই ছবি করবেন বলে জানান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE