Advertisement
০৪ মে ২০২৪
Amitabh Bachchan

শুটিং সেটে দুর্ঘটনার পর প্রথম মুখ খুললেন অমিতাভ, এখন কেমন আছেন তারকা?

হায়দরাবাদে ‘প্রজেক্ট কে’ ছবির শুটিং চলাকালীন দুর্ঘটনা। অ্যাকশন দৃশ্য শুট করতে গিয়ে পাঁজরে চোট পান অমিতাভ বচ্চন।

Photograph of Amitabh Bachchan.

‘‘আপনাদের প্রার্থনাই আমার ওষুধ,’’ জানালেন অমিতাভ বচ্চন। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
মুম্বই শেষ আপডেট: ০৭ মার্চ ২০২৩ ১২:২২
Share: Save:

সোমবার মিলেছিল খবর। হায়দরাবাদে ‘প্রজেক্ট কে’ ছবির শুটিং সেটে আহত হন অমিতাভ বচ্চন। ছবির অ্যাকশন দৃশ্যে অভিনয় করতে গিয়ে পাঁজরে চোট লাগে অমিতাভের। হায়দরাবাদে প্রাথমিক চিকিৎসার পর তাড়াতাড়ি মুম্বইয়ে ফিরে আসেন বর্ষীয়ান তারকা। সমাজমাধ্যমে সেই খবর দেন তিনি নিজেই। তার এক দিন পরে নিজের স্বাস্থ্যের আপডেট দিলেন বলিউডের ‘শাহেনশা’। সমাজমাধ্যমের পাতায় লিখলেন, ‘‘বিশ্রাম ও আপনাদের প্রার্থনায় আস্তে আস্তে সুস্থ হয়ে উঠছি।’’ অনুরাগীদের প্রতি কৃতজ্ঞতা জানানোর পাশাপাশি, অন্য এক টুইটে জানালেন হোলির শুভেচ্ছাও।

মঙ্গলবার সকালে পর পর একাধিক টুইট করেন অমিতাভ। দুর্ঘটনার পরে অনুরাগীদের শুভকামনার জন্য যে তিনি কৃতজ্ঞ, তা জানাতে ভোলেননি অমিতাভ। আপাতত বিশ্রামে আছেন তিনি। খবর, সম্পূর্ণ সুস্থ হওয়ার পরেই ফের শুটিংয়ে ফিরবেন অভিনেতা। দক্ষিণী তারকা প্রভাস ও দীপিকা পাড়ুকোনের সঙ্গে ‘প্রজেক্ট কে’ ছবিতে কাজ করছেন অমিতাভ। হায়দরাবাদে চলছিল সেই ছবিরই শুটিং। এক অ্যাকশন দৃশ্যে অভিনয় করতে গিয়েই বিপত্তি। বুকের পাঁজরের তরুণাস্থি ছিঁড়ে গিয়েছে। এরই সঙ্গে ছিঁড়েছে ডান পাঁজরের পেশিও। তড়িঘড়ি করে অভিনেতাকে হায়দরাবাদের এআইজি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে ডাক্তাররা তাঁর সিটি স্ক্যান করেন। বুকে বাঁধা হয় ব্যান্ডেজ। ছবির শুটিং বন্ধ করে মুম্বইতে ফিরে আসেন অমিতাভ। নিজে ব্লগে তিনি লেখেন, ‘‘বুকে ব্যান্ডেজ করা হয়েছে। ডাক্তার বলেছেন বিশ্রাম করতে। হাঁটতে গেলে বুকে প্রচন্ড ব্যথা হচ্ছে।’’

চোটের কারণে আগামী কয়েক সপ্তাহ আপাতত বাড়িতেই থাকবেন অমিতাভ। তিনি লিখেছেন, ‘‘ব্যথার জন্য ওষুধ খাচ্ছি। বাড়িতেই শুয়ে রয়েছি। কিন্তু প্রয়োজন মতো হাঁটাচলা করতে পারছি।’’ এর আগেও শুটিং ফ্লোরে চোট পেয়েছিলেন অমিতাভ। ১৯৮২ সালে ‘কুলি’ ছবির সেটে অ্যাকশন দৃশ্যের শুটিং করতে গিয়ে তলপেটে চোট পান তিনি। শুরু হয়েছিল তলপেটে রক্তক্ষরণ। সে বার কয়েক সপ্তাহ অভিনেতাকে থাকতে হয়েছিল হাসপাতালে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE