Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Kapil Sharma

‘সব নিজের প্রচার বাড়ানোর কারসাজি’! কী অভিযোগ উঠল কপিল শর্মার বিরুদ্ধে?

হাসি-ঠাট্টার পাশাপাশি বিতর্কও প্রায় নিত্যসঙ্গী তাঁর। ছবি মুক্তির আগে ফের বিতর্কে জড়ালেন কৌতুকশিল্পী ও অভিনেতা কপিল শর্মা।

Photograph of Kapil Sharma.

ছবি মুক্তির আগে ফের বিতর্কে জড়ালেন কপিল শর্মা। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৭ মার্চ ২০২৩ ১২:০২
Share: Save:

আর ১০ দিনের অপেক্ষা। তার পরেই মুক্তি পেতে চলেছে তাঁর ছবি। এর মধ্যেই ফের বিতর্কে জড়ালেন কপিল শর্মা। প্রচার বাড়ানোর জন্য সমাজমাধ্যমের পোস্টে নাকি কারসাজি করেছেন কপিল ও তাঁর টিম। তাঁর বিরুদ্ধে অভিযোগ শানালেন ডব্লিউডব্লিউই তারকা ও ‘ব্রহ্মাস্ত্র: পার্ট ওয়ান - শিব’ খ্যাত অভিনেতা সৌরভ গুর্জর।

রণবীর কপূরের সঙ্গে ‘ব্রহ্মাস্ত্র: পার্ট ওয়ান – শিব’ ছবিতে অভিনয় করেছেন সৌরভ গুর্জর। রণবীরের সঙ্গে তোলা একটি ছবি সমাজমাধ্যমে পোস্ট করেন সৌরভ। সেই ছবিতে নাকি ভুয়ো মন্তব্য পোস্ট করেছেন কপিল শর্মা ও তাঁর টিম। অভিযোগ সৌরভের। প্রসঙ্গত, দিন কয়েক আগে ‘তু ঝুঠি ম্যায় মক্কার’ ছবির প্রচারের জন্য ‘দ্য কপিল শর্মা শো’-তে এসেছিলেন রণবীর কপূর। সেই সময় নিজের শোয়ে সৌরভের পোস্ট থেকে কিছু মন্তব্য তুলে ধরেন কপিল। সৌরভের দাবি, নিজের শোয়ের প্রচার বাড়ানোর জন্য ওই ভুয়ো মন্তব্যগুলো করেছিলেন কপিল ও তাঁর টিম। টুইটারে সৌরভ লেখেন, ‘‘কপিল, আপনি এক জন ভাল মানুষ, এবং আপনি কৌতুকের মাধ্যম দর্শকের মনোরঞ্জন করেন। কিন্তু কী ভাবে সমাজমাধ্যমে অন্য কারও পোস্টে ভুয়ো মন্তব্য করতে পারেন আপনি?’’ প্রশ্ন করেন রণবীরের সহ-অভিনেতা। কপিলকে উদ্দেশ্য করে তিনি আরও লেখেন, ‘‘আপনার এই কাজ একেবারেই মেনে নেওয়া যায় না।’’ ‘জয় হিন্দ’ লিখে নিজের টুইট শেষ করেন সৌরভ গুর্জর।

আগামী ১৭ মার্চ মুক্তি পেতে চলেছে কপিল শর্মার নতুন ছবি ‘জ়ুইগ্যাটো’। নন্দিতা দাস পরিচালিত এই ছবিতে এক জন ডেলিভারি বয়ের চরিত্রে অভিনয় করেছেন কপিল। বুসান আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে প্রদর্শিত হয়েছিল ‘জ়ুইগ্যাটো’। সমালোচকদের প্রশংসাও কুড়িয়েছিল নন্দিতা দাস ও কপিল শর্মার এই ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE