Advertisement
২০ মে ২০২৪
Ranbir Kapoor

মেয়ের জন্য ইচ্ছাপত্র তৈরির পরামর্শ রণবীরকে! ‘মারা যাব নাকি’, পাল্টা উত্তর অভিনেতার

মেয়ের বয়স সবে মাত্র চার মাস। তবুও রাহার ভবিষ্যৎ নিয়ে চিন্তিত রণবীর-আলিয়া।

Picture Of Ranbir alia

মেয়ের জন্য ইচ্ছাপত্রের পরামর্শ, তাহলে কপূর পরিবারের উত্তরাধিকারী কি রাহা! ছবি : ইনস্টাগ্রাম।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৮ ফেব্রুয়ারি ২০২৩ ১৪:৩২
Share: Save:

মায়ানগরীর কপূর বংশে বংশানুক্রমে উত্তরাধিকার হস্তান্তরের চল রয়েছে। এই মুহূর্তে রণবীর কপূর, করিনা কপূর, করিশ্মা কপূররা সেই ধারা বহন করছেন। এর মাঝেই কানাঘুষো, মেয়ে রাহার জন্য নাকি ইচ্ছাপত্র প্রস্তুত করেছেন রণবীর কপূর! কন্যার বয়স সবে চার মাস। প্রশ্ন উঠছে, এত দ্রুত মেয়ের ভবিষ্যৎ পরিকল্পনা করে ফেলেছেন রণবীর-আলিয়া?

গত বছর নভেম্বরে কপূর পরিবারের ‘ছোটি বহু’র কোল আলো করে আসে কন্যাসন্তান। রণবীর-আলিয়া মেয়ের নাম রাখেন রাহা। সূত্রের খবর, রাহার জন্মের আগে অভিনেতার ব্যক্তিগত চার্টার্ড অ্যাকাউন্টেন্ট রণবীরকে মেয়ের জন্য ইচ্ছাপত্র তৈরির পরামর্শ দেন।

সম্প্রতি এক সাক্ষাৎকারে বিষয়টা স্বীকার করে নিয়ে রণবীর বলেন, ‘‘আসলে প্রথমে শুনে একটু ঘাবড়ে গিয়েছিলাম। আমার মনে হচ্ছিল, আমি কি মারা যাচ্ছি না কি, যে ইচ্ছাপত্র বানাব! আমার মতে, উত্তরাধিকার এমন একটি বিষয় যা ব্যক্তি অবসর গ্রহণের আগে করে থাকেন। এত তাড়াতাড়ি এই সব করতে চাই না।’’ সাক্ষাৎকার শেষে অভিনেতা সংযোজন করেন, ‘‘এই মুহূর্তে সন্তানের অপেক্ষায় রয়েছি। কেমন বাবা হব, সেটাই ভাবছি।’’

সম্প্রতি কলকাতায় নিজের ছবির প্রচারে এসেছিলেন রণবীর। স্বাভাবিক ভাবে প্রশ্ন ওঠে মেয়ে রাহাকে নিয়ে। এই মুহূর্তে চার মাসের রাহার বাবা তিনি। কেমন সেই অনুভূতি? প্রশ্নের উত্তরে রণবীর বলেন, ‘‘বাবা হওয়া সব থেকে সুন্দর অনুভূতি। আমি চাই সবাই এক বার অন্তত এই অনুভূতির মধ্যে দিয়ে যান। আমার মেয়ের তিন মাস বয়স। দু’সপ্তাহ হল ও হাসতে শিখেছে। ওর হাসি আমার মন গলিয়ে দেয়। কলকাতায় আসার আগে মাত্র ২০ মিনিট কাটাতে পেরেছি ওর সঙ্গে। তাতেই চাঙ্গা হয়ে গিয়েছি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE