Advertisement
০৩ মে ২০২৪
Ranbir Kapoor

Ranbir Kapoor: দর্শককে বোকা বানানোর চেষ্টা! বিতর্কে রণবীরের ছবি ‘সমশেরা’

বিতর্ক যেন রণবীর কপূরের পিছু ছাড়তে চায় না। ছবি মুক্তির পরও জনরোষের মুখে ‘সমশেরা’।

‘সমশেরা’ নিয়ে কেন চটলেন দর্শক?

‘সমশেরা’ নিয়ে কেন চটলেন দর্শক?

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৪ অগস্ট ২০২২ ১৩:৫৯
Share: Save:

সম্প্রতি বলিউডের যাবতীয় চর্চার কেন্দ্রে একটাই নাম— রণবীর কপূর। কখনও ছবির কারণে কখনও আবার বিতর্কিত মন্তব্যের কারণে। তবে আচমকাই ভাইরাল হয়েছে রণবীরের ‘সমশেরা’ ছবির একটি অংশ। যে দৃশ্য নিয়ে আবারও বিতর্কের ঝড় তাঁর ভক্তমহলে। চর্চায় ‘সমশেরা’র অ্যাকশন দৃশ্য।

যে দৃশ্যে দেখা যাচ্ছে অভিনেত্রী বাণী কপূরকে। যেখানে সদ্যোজাতকে কোলে নিয়ে বাণীর চরিত্রটি তলোয়ার হাতে যুদ্ধ চালাচ্ছে। আর এই দৃশ্যকে কেন্দ্র করে উঠেছে প্রশ্ন। নায়িকার কোলে থাকা শিশু আদতে কোনও শিশুই নয়, দাবি দর্শকের একাংশের। তাঁদের বক্তব্য এ আসলে পোশাকের অংশ, আর কিছুই না। রক্তমাংসের শিশুকে এই কায়দায় কোলে নিয়ে মারামারি করা যায়?

কারও বক্তব্য, ‘আমাদের ভেবে নিতে হবে ওটা কোনও শিশু।’ আবার কেউ লিখেছেন, ‘এটা মুড়ে রাখা কাপড় ছাড়া আর কিছুই নয়।’ অনেকে আবার দুষেছেন ছবির সম্পাদককে। এমনিতেই রণবীর-বাণীর ‘সমশেরা’ দর্শককে খুব বেশি খুশি করতে পারেনি। বক্স অফিসে এক কথায় মুখ থুবড়ে পড়েছে ছবি। এই মুহূর্তে রণবীর ব্যস্ত ‘ব্রহ্মাস্ত্র’ ছবির প্রচারে। যে ছবিতে প্রথম বার বড়পর্দায় একসঙ্গে আলিয়া ভট্ট এবং রণবীরকে দেখবে দর্শক। এক দিকে ছবির প্রচারের ব্যস্ততা, অন্য দিকে পরিবারে নতুন সদস্য আসার আনন্দ। সব মিলিয়ে ২০২২ সাল বেশ ব্যস্ততার মধ্যেই কাটছে নায়কের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE