Advertisement
০৪ মে ২০২৪
Shamshera

Shamshera: বক্স অফিসে মুখ থুবড়ে পড়বে ‘সামশেরা’, কেন এমন বললেন সমালোচক?

প্রেক্ষাগৃহে দর্শক কম, কমছে ‘সামশেরা’-র সকালের শো। সমালোচকের মতে বক্স অফিসে চূড়ান্ত ব্যর্থ হতে চলেছে এই ছবি।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৩ জুলাই ২০২২ ১৮:২৬
Share: Save:

প্রাক্তন অভিনেতা এখন ছবির সমালোচক। ইন্ডাস্ট্রিতে পরিচিত কেআরকে নামে। ‘সামশেরা’ মুক্তির পর তাঁর চাঞ্চল্যকর মন্তব্যে গুঞ্জন শুরু বলিউডে। কী বলেছেন কমল আর খান, ওরফে কেআর কে? কমল তাঁর টুইটারে এই ছবি সম্পর্কে বলতে গিয়ে বলেন ‘‘বলিউডের খারাপ ছবির তালিকায় প্রথম দিকে থাকবে ‘সামশেরা’-র নাম।’’ ছবির প্রযোজক আদিত্য চোপড়ার জন্যও তিনি দুঃখপ্রকাশ করেছেন। কেআরকে তাঁর মন্তব্যে আরও বলেছেন, ‘‘প্রেক্ষাগৃহে দর্শক না আসায় বাতিল হতে চলেছে এই ছবির বেশ কিছু শো। যার মধ্যে ৪০ শতাংশ শো বাতিল হয়ে গিয়েছে কম দর্শক থাকায়। বাকি ৬০ শতাংশ শোতেও দর্শকের উপস্থিতি খুব কম।’’

শুধু তাই নয়। এই ছবি দেখার পর দর্শকরা অসুস্থ হয়ে যেতে পারেন, তার জন্য কমল প্রেক্ষাগৃহের বাইরে অ্যাম্বুলেন্স রাখার পরামর্শও দিয়েছেন।এই ছবির ব্যর্থতা ‘থাগস অফ হিন্দুস্থান’ ছবির ব্যর্থতাকে ছাপিয়ে যাবে বলেও মন্তব্য করেন ‘বিগবস’-এর প্রাক্তন প্রতিযোগী। প্রযোজক আদিত্য চোপড়াকে বিদ্রূপ করে অভিনন্দন জানিয়েছেন কমল। পরিচালক কর্ণ মলহোত্রর উদ্দেশে বলেছেন, ‘‘বলিউডের সবথেকে খারাপ ছবি বানানোর জন্য ধন্যবাদ কর্ণ। এই ছবিই সম্ভবত আপনার শেষ ছবি।’’ সমালোচকের মতে বিরতির আগেই এই ছবির শেষটা জানা হয়ে যাবে। বিরতির পর এই ছবি দেখার আর কোনও দরকার নেই। ছবিতে মুখ্য ভূমিকায় রণবীর কপূর। সমালোচক রণবীরের উদ্দেশে বলেছেন, এই ছবির নির্বাচনই প্রমাণ করে দেয়, রণবীর মানসিকভাবে বিপর্যস্ত। এই ধরনের ছবিতে কাজ করে নিজের কেরিয়ারকে শেষ করে দিতে চাইছেন অভিনেতা।’’ শাহরুখের ‘পাঠান’ ছবির প্রযোজনার দায়িত্বে আদিত্য চোপড়ার যশরাজ ফিল্মস। কমল এই নির্মাতা সংস্থার সঙ্গে কাজ করতে সতর্ক করেছেন শাহরুখকেও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shamshera Ranbir Kapoor Sanjay Dutt
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE