Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৫ ডিসেম্বর ২০২১ ই-পেপার

রণবীর সুপুত্র, সার্টিফিকেট ঋষির

নিজস্ব প্রতিবেদন
০৫ মে ২০১৫ ১৭:০৫

রিল লাইফে ‘অ্যান্টি হিরো’-র ভূমিকায় তাঁকে এখনও দেখা যায়নি। রিয়েল লাইফেও তিনি সুপুত্র। এমন সার্টিফিকেট খোদ বাবার কাছ থেকেই আদায় করে নিলেন রণবীর কপূর। “ও আমার সব কথা শোনে। কিন্তু তা বলে আমি কখনওই ওর কাজ বা কেরিয়ারে নাক গলাই না”, জানালেন সত্তরের দশকের চকোলেট হিরো ঋষি কপূর। তবে ছেলেকে মানুষ করার পিছনে যাবতীয় কৃতিত্ব স্ত্রী নিতু সিংহকেই দিয়েছেন তিনি।

তবে কপূর পরিবারের তৃতীয় প্রজন্মের ঋষির অকপট স্বীকারোক্তি, নিজের যৌবনে তিনি এমনটা ছিলেন না। তরুণ ‘চিন্টু’ বলিউড কাঁপিয়েছিল তার অভিনয় ও নাচ দিয়ে। রোম্যান্টিক লুক ও নামের সঙ্গে কপূর তকমা ছিল ‘এক্সট্রা অ্যাডভান্টেজ’। ফলে গোটা পৃথিবীই যেন ছিল হাতের মুঠোয়। কিন্তু তাঁর ছেলে রণবীর একেবারেই তা নয়, বলেছেন গর্বিত পিতা।

পরিচালক অনুরাগ কশ্যপের আসন্ন মুক্তিপ্রাপ্ত ছবি ‘বম্বে ভেলভেট’-এর প্রচার চলছে জোরকদমে। ’৪০ ও ’৫০-এর দশকের বম্বে শহরের অন্ধকার জগত্ নিয়ে এগিয়েছে গল্প। ছবিতে ছেলের অভিনয় দেখে খুশি বর্ষীয়ান অভিনেতা। মা নিতুর মতে, ‘বম্বে ভেলভেট’ রণবীরের শ্রেষ্ঠ কাজ। এই ছবিতে এক ‘স্ট্রিট ফাইটার’-এর চরিত্রে অভিনয় করছেন জুনিয়র কপূর। সঙ্গে ‘জ্যাজ শিল্পী’ অনুষ্কা শর্মা। ছবিতে প্রথম বার অভিনয় করতে দেখা যাবে পরিচালক-প্রযোজক কর্ণ জোহরকে। কে কে মেনন, মণীশ চৌধুরী ও ভিভান শাহের পাশাপাশি দেখা যাবে এক সময়ের বিখ্যাত ‘কুইজ মাস্টার’ সিদ্ধার্থ বসুকেও।

Advertisement

আরও পড়ুন

Advertisement