Advertisement
১৬ জুন ২০২৪
Bollywood Scoop

হাইওয়ে থেকে এ বার ছাঁদনাতলায় রণদীপ, নভেম্বরেই ফের বিয়ের সানাই বলিপাড়ায়

পেশাগত জীবনে সম্প্রতি উত্তরণ ঘটেছে তাঁর। অভিনয়ের পাশাপাশি ছবি পরিচালনাতেও হাত দিয়েছেন রণদীপ হুডা। এ বার ব্যক্তিগত জীবনে নতুন অধ্যায়ের সূচনা করতে চলেছেন তিনি।

Randeep Hooda.

রণদীপ হুডা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৫ নভেম্বর ২০২৩ ১৪:২৪
Share: Save:

বলিপাড়ায় ফের বিয়ের সানাই। বিয়ে করছেন বলিউড অভিনেতা রণদীপ হুডা। পাত্রী মণিপুরী মডেল ও অভিনেত্রী লিন লাইশরাম। খবর, চলতি মাসের শেষের দিকেই নাকি গাঁটছড়া বাঁধতে চলেছেন ‘হাইওয়ে’ খ্যাত অভিনেতা। তবে শোনা যাচ্ছে, মায়ানগরী মুম্বইয়ের কোলাহল থেকে দূরে কোথাও সাত পাক ঘুরতে চলেছেন রণদীপ ও লিন।

মীরা নায়ার পরিচালিত ‘মনসুন ওয়েডিং’ ছবির মাধ্যমে ২০০১ সালে অভিনেতা হিসাবে আত্মপ্রকাশ করেন রণদীপ। প্রথম ছবিতেই তাঁর কাজ প্রশংসিত হলেও দ্বিতীয় সুযোগ পেতে বেশ বেগ পেতে হয়েছিল রণদীপকে। রাম গোপাল বর্মার ‘ডি’ ছবিতেও কাজ করেছেন রণদীপ। ২০১০ সালে মিলন লুথারিয়া পরিচালিত ‘ওয়ান্স আপন আ টাইম ইন মুম্বই’ ছবিতে দর্শকের নজরে পড়েন তিনি। তার পরে ‘সাহেব, বিবি অউর গ্যাংস্টার’, ‘জন্নত ২’, ‘জিস্‌ম ২’, ‘হিরোইন’, ‘মার্ডার ৩’-এর মতো ছবিতে অভিনয় করেছেন রণদীপ। ইমতিয়াজ় আলির ‘হাইওয়ে’ তাঁকে জনপ্রিয় করে তোলে। ওই ছবিতে অভিনেত্রী আলিয়া ভট্টের সঙ্গে জুটি বেঁধেছিলেন তিনি। ২০১৬ সালে উমঙ্গ কুমারের ‘সর্বজিৎ’ ছবিতে তাঁর অভিনয় সাড়া জাগিয়েছিল দর্শকের মনে। পেশাগত জীবনে সাফল্য ও জনপ্রিয়তা অর্জন করার পরেও ব্যক্তিগত জীবনকে বরাবর ক্যামেরা থেকে দূরেই রেখেছেন রণদীপ। এক সময় প্রাক্তন ব্রহ্মাণ্ডসুন্দরী ও বলিউড অভিনেত্রী সুস্মিতা সেনের প্রেমে পড়েছিলেন রণদীপ। অবশ্য সেই সম্পর্ক টেকেনি। বছর দুয়েক আগে লিনের সঙ্গে সম্পর্কে জড়ান অভিনেতা। ২০২১ সালে লিনের জন্মদিনে তাঁকে সমাজমাধ্যমের পাতায় শুভেচ্ছা জানান রণদীপ। চলতি বছরে সমাজমাধ্যমের পাতাতেই রণদীপকে জন্মদিনের শুভেচ্ছা জানান লিন। পরস্পরের পোস্ট থেকেই ইঙ্গিত পাওয়া যায় তাঁদের সম্পর্কের।

প্রাথমিক ভাবে মডেলিং করলেও বলিউডে পা রেখে ‘ওম শান্তি ওম’, ‘মেরি কম’, ‘রঙ্গুন’, ‘মটরু কি বিজলি কা মন্ডোলা’-র মতো ছবিতে অভিনয় করেছেন লিন। সম্প্রতি ‘জানে জান’ ছবিতে করিনা কপূর খানের সঙ্গে অভিনয় করতে দেখা গিয়েছে তাঁকে। পাশাপাশি, নিজস্ব ব্যবসাও রয়েছে লিনের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE