Advertisement
১৬ জুন ২০২৪
Elvish Yadav

সাপের বিষ নিয়ে পার্টির জের! এফআইআরের পর এ বার কোটায় পুলিশের জালে ‘বিগ বস্’ বিজয়ী এলভিশ

দিন কয়েক আগেই সাপের বিষ পাচার ও অবৈধ রেভ পার্টি করার অভিযোগ ওঠে ‘বিগ বস্’ বিজয়ী এলভিশ যাদবের বিরুদ্ধে। এ বার কোটায় রাজস্থান পুলিশের হাতে আটক হলেন তিনি।

Elvish Yadav.

এলভিশ যাদব। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৫ নভেম্বর ২০২৩ ১৩:১৫
Share: Save:

সপ্তাহখানেক ধরে আলোচনায় রয়েছেন ‘বিগ বস্‌’ বিজয়ী এলভিশ যাদব। দিন কয়েক আগেই কোটি টাকার দাবিতে হুমকি ফোন পান তিনি। পুলিশে অভিযোগ জানানোর পরে পাকড়াও হন অভিযুক্ত। তার পরেও থানা-পুলিশের গেরো কাটেনি এলভিশের। এ বার নিজেই পুলিশের হাতে আটক হলেন ‘বিগ বস্‌’ বিজয়ী তারকা। কোটায় রাজস্থান পুলিশের হাতে আটক হলেন এলভিশ।

দিন কয়েক আগেই এলভিশের বিরুদ্ধে সাপের বিষ পাচার করার অভিযোগ ওঠে। শুধু তা-ই নয়, ইউটিউব তারকার বিরুদ্ধে এও অভিযোগ ওঠে যে, তিনি নাকি অবৈধ রেভ পার্টির আয়োজন করেছেন। এলভিশ-সহ মোট সাত জনের বিরুদ্ধে মামলা দায়ের করে নয়ডা পুলিশ। তার কয়েক দিনের মধ্যেই রাজস্থান পুলিশের হাতে পাকড়াও হলেন এলভিশ। শনিবার কোটায় এলভিশের গাড়ি দাঁড় করিয়ে তল্লাশি চালায় রাজস্থান পুলিশ। আটকও করা হয় টেলি তারকাকে। তবে রাজস্থান পুলিশের তরফে দাবি করা হয়েছে, স্রেফ নিয়মরক্ষার খাতিরেই নাকি তল্লাশি চালানো হয়েছে এলভিশের গাড়িতে। তাঁকে বেশ জিজ্ঞাসাবাদের পরে ছেড়েও দেয় রাজস্থান পুলিশ।

এর আগে সাপের বিষ পাচারের সঙ্গে জড়িত থাকার অভিযোগে বেশ কয়েক জনকে গ্রেফতার করে নয়ডা পুলিশ। তাঁদের কাছ থেকে খবর পাওয়া যায়, রেভ পার্টির জন্যই নাকি ওই সাপের বিষ সরবরাহ করা হচ্ছিল। নয়ডা সেক্টর ৫১ থেকে গ্রেফতার করা হয় সাপের বিষের ওই কারবারিদের। সঙ্গে একাধিক বিষধর সাপও উদ্ধার করে পুলিশ। এমনকি, সাপের বিষও উদ্ধার হয়। পুলিশি জেরায় উঠে আসে এলভিশ যাদবের নাম। যদিও এখনও নিজের বিরুদ্ধে ওঠা অভিযোগ নিয়ে মুখ খোলেননি ইউটিউব তারকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Elvish Yadav Bigg Boss Salman Khan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE