Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Randhir Kapoor

Randhir Kapoor: আমি মোটেই ডিমেনশিয়ায় ভুগছি না, রণবীর যা খুশি বলতেই পারে আমায় নিয়ে: রণধীর কপূর

সদ্য রণবীর কপূর দাবি করেছেন ডিমেনশিয়ার লক্ষণ দেখা দিয়েছে তাঁর জেঠু রণধীর কপূরের।  ভাইপোর সে দাবিই সটান নাকচ করে দিয়েছেন রাজ কপূরের বড় ছেলে। প্রবীণ অভিনেতার বক্তব্য, স্মৃতিভ্রমের রোগে মোটেই আক্রান্ত নন তিনি। তাঁর সপাট জবাব, রণবীর যা ইচ্ছে তাই বলতেই পারে। 
 

ভাইপো রণবীরের কথা উড়িয়ে দিলেন রণধীর

ভাইপো রণবীরের কথা উড়িয়ে দিলেন রণধীর

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০১ এপ্রিল ২০২২ ১০:০৩
Share: Save:

কপূর পরিবারে ভাঙন? ভাইপোর কথা যে ফুৎকারে উড়িয়ে দিলেন জেঠু!

প্রয়াত ঋষি কপূরের শেষ ছবি 'শর্মাজি নমকিন'-এর প্রদর্শনে গিয়ে সদ্য রণবীর কপূর দাবি করেছেন ডিমেনশিয়ায় আক্রান্ত তাঁর জেঠু রণধীর কপূর। ভাইপোর সে দাবিই সটান নাকচ করে দিয়েছেন রাজ কপূরের বড় ছেলে। প্রবীণ অভিনেতার বক্তব্য, স্মৃতিভ্রমের রোগে মোটেই আক্রান্ত নন তিনি।

দিন দুয়েক আগেই এক সাক্ষাৎকারে রণবীর দাবি করেছিলেন, 'শর্মাজি নমকিন' ছবিটি দেখে রণধীর ঋষির খোঁজ করেছেন। বলেছেন, "ঋষি কোথায়? অভিনন্দন জানাব। ওকে ফোন করো। কথা বলি।" কপূর-তনয় এর পরেই জানান, ডিমেনশিয়ার লক্ষণ দেখা দিয়েছে তাঁর জেঠুর। ভুলে যাচ্ছেন সব। এমনকী, ভাই ঋষি কপূর যে দু'বছর আগে মারা গিয়েছেন, সে কথাও তাই ভুলে গিয়েছেন রণধীর।

রণবীরের দাবি, ডিমেনশিয়ায় আক্রান্ত রণধীর

রণবীরের দাবি, ডিমেনশিয়ায় আক্রান্ত রণধীর

এর পরেই মুখ খুলেছেন করিশ্মা কপূর-করিনা কপূরের বাবা। ভাইপোকে নস্যাৎ করে জানিয়েছেন, তাঁর এ রোগ হয়নি। ২০২১-এর এপ্রিলে শুধুমাত্র কোভিডে আক্রান্ত হয়েছিলেন তিনি। সেরে ওঠার পরে সদ্য পরিচালক রাহুল রাওয়ালের সঙ্গে তিনি গোয়া থেকে ঘুরে এসেছেন বলেও জানান প্রবীণ অভিনেতা।

তবে কেন রণবীর বললেন, ডিমেনশিয়ার লক্ষণ দেখা দিয়েছে তার মধ্যে? রণধীরের সপাট যাব, "ও যা খুশি বলতেই পারে, ওর ইচ্ছে। তবে আমি মোটেই ঋষির খোঁজ নিয়ে ওকে ফোন করতে বলিনি।"

কিন্তু জেঠু-ভাইপোর এমন মতান্তরে কীসের ইঙ্গিত? পারিবারিক বিবাদের জের কি তবে নতুন করে ভাঙন ধরাল কপূর খানদানে? নাকি সাধারণ মনোমালিন্য মাত্র, যা আর পাঁচটা পরিবারের যখন-তখন হয়ে থাকে? নাকি সত্যিই রণধীর ডিমেনশিয়ায় আক্রান্ত? যার জেরে ভুলে গিয়েছেন 'শর্মাজি নমকিন'-এর প্রদর্শনে গিয়ে ঠিক কী ঘটেছিল?

আপাতত উত্তরের অপেক্ষায় বলিউড।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Randhir Kapoor Ranbir Kapoor Rishi Kapoor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE