Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৭ ডিসেম্বর ২০২১ ই-পেপার

দ্বিতীয় বিয়েতে নারাজ করিশ্মা, দাবি রণধীরের

নিজস্ব প্রতিবেদন
০৯ জুন ২০১৮ ১১:৪৭
বাপ-বেটি।

বাপ-বেটি।

ডিভোর্সের পর দুই সন্তানকে নিয়ে একাই থাকেন করিশ্মা কপূর। ব্যবসায়ী সন্দীপ তোশনিওয়ালের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে এক সময় জোর জল্পনা ছিল ইন্ডাস্ট্রিতে। তাঁদের বেশ কিছু জায়গায় ফ্রেমবন্দি করেছেন পাপারাত্‌জিরা। শোনা গিয়েছিল, তাঁরা নাকি বিয়েও করবেন। তবে সেই সম্ভাবনাকে উড়িয়ে দিলেন করিশ্মার বাবা রণধীর কপূর।

সম্প্রতি রণধীর সাংবাদিকদের জানিয়েছেন, করিশ্মার সঙ্গে সন্দীপের সম্পর্ক পুরোটাই গুজব। তিনি জানিয়েছেন, মেয়েকে বিবাহিতা হিসেবেও দেখতে চান তিনি। কিন্তু করিশ্মার নাকি বিয়ে করার আর কোনও আগ্রহ নেই। রণধীর এও জানিয়েছেন, করিশ্মার নতুন করে সংসার শুরু করা নিয়ে তাঁদের পরিবারে আলোচনাও হয়েছে। কিন্তু করিশ্মা নিজেই তাতে নতুন করে কোনও আগ্রহ দেখাননি। বরং দুই সন্তান সামাইরা এবং কিয়ানকে বড় করে তোলার দিকেই এখন নজর দিতে চান করিশ্মা।

আর সন্দীপ? যাঁর সঙ্গে করিশ্মার সম্পর্ক নিয়ে জল্পনা ছড়িয়েছিল ইন্ডাস্ট্রিতে? রণধীর দাবি করেছেন, তিনি সন্দীপকে চেনেনই না। তাঁর মতে, সন্দীপ করিশ্মার বন্ধু হতে পারে। কিন্তু করিশ্মা এখন সিঙ্গল। ফলে বন্ধুর সঙ্গে তাঁকে কোথাও দেখা গেলে, তার মধ্যে কোনও ভুল নেই বলেই মনে করেন রণধীর।

Advertisement


Tags:
Karisma Kapoor Randhir Kapoor Bollywood Celebritiesকরিশ্মা কপূর

আরও পড়ুন

Advertisement