Advertisement
১১ মে ২০২৪
manike mage hithe

Viral: শ্রীলঙ্কা থেকে কাশ্মীর পৌঁছল ‘মানিকে মাগে হিতে’! গাইলেন কাশ্মীরি রানি

ইয়োহানি দিলোকা দি সিলভার গান হাজির এক্কেবারে উত্তরে। ইয়োহানির আবেগ, মাতিয়ে দেওয়া সুর যেন হুবহু শোনা গিয়েছে কাশ্মীরি কন্যের গায়কিতে।

রানি হাজারিকা কাশ্মীরি ভাষায় গানটি গাইতেই নতুন করে চর্চা শুরু।

রানি হাজারিকা কাশ্মীরি ভাষায় গানটি গাইতেই নতুন করে চর্চা শুরু।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৩ অক্টোবর ২০২১ ১৪:৩২
Share: Save:

সেই সুদূর দক্ষিণে যাত্রা শুরু। বাংলা থেকে বলিউড ঘুরে এক্কেবারে উত্তর। ২০২০-র সিংহলী গান ‘মানিকে মাগে হিতে’র দেশ ভ্রমণ সারা!
ইয়োহানি দিলোকা দি সিলভার গান পৌঁছে গেল সোজা কাশ্মীরে। গায়িকা রানি হাজারিকা কাশ্মীরি ভাষায় গানটি গাইতেই নতুন করে চর্চা শুরু। ইনস্টাগ্রামে ভাইরাল ‘মানিকে মাগে হিতে’-র নতুন সংস্করণ।

এই একটি গানের দৌলতে বলিউডে অজয় দেবগনের আগামী ছবিতে গাইতে চলেছেন ইয়োহানি। তারই নতুন সংস্করণ এ বার জনপ্রিয়তা এনে দিল কাশ্মীরি গায়িকাকে। রানির পরনে স্থানীয় পোশাক। কণ্ঠে মাতৃভাষা। ইয়োহানির আবেগ, মাতিয়ে দেওয়া সুর যেন হুবহু শোনা গিয়েছে কাশ্মীরি কন্যের গায়কিতে। ব্যস, রসিক শ্রোতারা বুঁদ।

রানি তাঁর এই রিমেকের নাম দিয়েছেন ‘মায়ান ইয়ারা’। ইনস্টাগ্রামে জানিয়েছেন, হাজারো অনুরোধের পর তিনি কাশ্মীরি ভাষায় গানটি নতুন ভাবে গাইলেন। মূল সিংহলী গানটির যাবতীয় বৈশিষ্ট্য বজায় রেখেই। অনুরাগীদের থেকে ইতিমধ্যেই ভাল সাড়া পেয়েছেন। কন্যের আশা, আগামী দিনেই ‘মায়ান ইয়ারা’ লোকমুখে আরও প্রচার পাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

manike mage hithe Sri Lanka kashmir
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE