Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৬ অক্টোবর ২০২১ ই-পেপার

Cinema: নরওয়ে পাড়ি রানি, অনির্বাণের

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ০৭ অগস্ট ২০২১ ০৭:৪২
রানি এবং অনির্বাণ

রানি এবং অনির্বাণ

অতিমারির মধ্যেই ‘বান্টি অওর বাবলি টু’-এর শুটিং সেরেছিলেন রানি মুখোপাধ্যায়। এ বার শুরু করতে চলেছেন ‘মিসেস মুখার্জি ভার্সাস নরওয়ে’ ছবির কাজ। এর জন্য শুক্রবার নরওয়ে পাড়ি দিলেন রানি। এই ছবির একটি চরিত্রে রয়েছেন টলিউডের অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য। তিনিও নরওয়ের পথে রওনা দিয়েছেন এ দিন।

দীর্ঘ সময় পরে রানি যশ রাজ ফিল্মসের বাইরে অন্য কোনও প্রযোজনা সংস্থার ছবিতে অভিনয় করছেন। অসীমা ছিব্বার পরিচালিত ‘মিসেস মুখার্জি ভার্সাস নরওয়ে’র প্রযোজক জ়ি স্টুডিয়োজ়। এই ছবিতে এক মা তার মেয়ের জন্য গোটা দেশের বিরুদ্ধে লড়াইয়ে নামে। পুরো ছবিটাই রানি-কেন্দ্রিক। রানির চরিত্র এতটাই জোরালো যে অভিনেত্রী প্রস্তাবে রাজি হতে সময় নেননি। ছবির সিংহভাগ শুটিং নরওয়েতেই হবে, কারণ সে দেশকে প্রেক্ষাপট করেই গড়ে উঠেছে এর কাহিনি। এর আগে যদিও খুব বেশি ভারতীয় ছবির শুটিং‌ নরওয়েতে হয়নি।

Advertisement
নরওয়ের উদ্দেশে যাত্রাশুরু রানির। কাঁধে মেয়ের জলের বোতল

নরওয়ের উদ্দেশে যাত্রাশুরু রানির। কাঁধে মেয়ের জলের বোতল


রানির সঙ্গে এ দিন মুম্বই বিমানবন্দরে তাঁর পাঁচ বছরের মেয়ে আদিরাও ছিল। নরওয়ের শুটিং শিডিউল বেশ বড়, তাই মেয়েকে নিয়েই বিদেশ পাড়ি দিলেন রানি।

বাংলার অনেক অভিনেতাই এখন হিন্দি ছবি-ওয়েব সিরি‌জ়ের নিয়মিত মুখ। সেই তালিকায় নবতম সংযোজন অনির্বাণ। ছবিতে অনির্বাণের চরিত্রটির বিষয়ে বিশদে জানা যায়নি। চুক্তির কারণে অভিনেতারও মুখ বন্ধ। আগামী ১৯ তারিখে অনির্বাণের ছবি ‘মুখোশ’ মুক্তি পাবে। রিলিজ়ের সময়ে থাকতে পারবেন না অভিনেতা।

আরও পড়ুন

Advertisement