Advertisement
২৫ জুন ২০২৪
Bappi Lahiri

Bappi Lahiri Death: বাপ্পি আঙ্কলের চলে যাওয়া ব্যক্তিগত ক্ষতি, মা ভেঙে পড়েছেন: রানি

ইন্ডাস্ট্রিতে তিনি সকলের ‘বাপ্পিদা’। সেই তিনিই বলিউডের বঙ্গতনয়ার কাছে ‘বাপ্পি আঙ্কল’। তাঁর আকস্মিক চলে যাওয়া মানতে পারছেন না রানি।

বাপ্পির মৃত্যুতে শোকস্তব্ধ রানি।

বাপ্পির মৃত্যুতে শোকস্তব্ধ রানি।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৬ ফেব্রুয়ারি ২০২২ ১৭:৪২
Share: Save:

খারাপ খবর দিয়ে দিনের শুরু। মন ভাল নেই রানি মুখোপাধ্যায়ের। বাপ্পি লাহিড়ির সঙ্গে তাঁর পারিবারিক সম্পর্ক। অভিনেত্রীর মা কৃষ্ণা মুখোপাধ্যায়ের শৈশবের বন্ধু বাংলার সুরকার-গায়ক। তাঁর প্রয়াণকে ‘ব্যক্তিগত ক্ষতি’ বলে মনে করছেন রানি।

ইন্ডাস্ট্রিতে তিনি সকলের ‘বাপ্পিদা’। সেই তিনিই বলিউডের বঙ্গতনয়ার কাছে ‘বাপ্পি আঙ্কল’। তাঁর আকস্মিক চলে যাওয়া মানতে পারছেন না রানি। তাঁর কথায়, “আমাদের দেশ একজন দামি শিল্পীকে হারাল। ভারতীয় চলচ্চিত্রে নজরকাড়া শিল্পীদের মধ্যে তিনি ছিলেন অন্যতম। তিনি নিজেই নিজেকে গড়েছিলেন। ছেলে, স্বামী, বাবা— সব ভূমিকাই নিষ্ঠা সহকারে পালন করেছেন।”

তাঁর সংযোজন, “আমার মা আর বাপ্পি আঙ্কল ছোটবেলা থেকে বন্ধু। তাঁর চলে যাওয়া আমার পরিবারের কাছে ব্যক্তিগত ক্ষতি। আমার মা ভেঙে পড়েছেন। পুরো বিশ্ব যখন শোক পালন করছে, আমার মনে পড়ছে বাপ্পি আঙ্কলের সঙ্গে কাটানো শৈশবের দিনগুলির কথা। ওঁর হাসিমুখ আর দয়ালু ব্যক্তিত্ব সারা জীবন আমার স্মৃতিতে উজ্জ্বল থাকবে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bappi Lahiri rani mukherjee Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE