Advertisement
০৩ মে ২০২৪
Bollywood scoop

বিয়ের প্রায় এক দশক পার, কোন মন্ত্রে নিজের দাম্পত্য জীবনকে সতেজ রেখেছেন রানি?

২০১৪ সালে যশরাজ ফিল্মসের বর্তমান কর্ণধার আদিত্য চোপড়ার সঙ্গে গাঁটছড়া বাঁধেন অভিনেত্রী রানি মুখোপাধ্যায়। সম্প্রতি নিজেদের দাম্পত্য জীবনের গল্প শোনালেন বলিউডের বাঙালি অভিনেত্রী।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৯ অগস্ট ২০২৩ ২২:৫১
Share: Save:

বলিউডের অন্যতম কৃতী অভিনেত্রী তিনি। নব্বইয়ের দশক থেকে চুটিয়ে কাজ করেছেন হিন্দি ছবিতে। অভিনেত্রী হিসাবে যে বহুমুখী প্রতিভার অধিকারিণী তিনি, তার প্রমাণ রেখেছেন বিভিন্ন ঘরানার ছবিতে। রোম্যান্টিক কমেডি হোক বা অ্যাকশন-ক্রাইম ঘরানার ছবি, সবেতেই সাবলীল রানি মুখোপাধ্যায়। ২০১৪ সালে যশরাজ ফিল্মসের কর্ণধার আদিত্য চোপড়ার সঙ্গে গাঁটছড়া বাঁধেন রানি। ২০১৫ সালে তাঁদের কোলে আসে কন্যা আদিরা। আর এক বছর পেরোলেই দাম্পত্য জীবনের এক দশক পূর্ণ করবেন রানি। তার আগে আদিত্যর সঙ্গে গত নয় বছরের দাম্পত্য জীবন নিয়ে মুখ খুললেন রানি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজের দাম্পত্য জীবন নিয়ে কথা বলতে গিয়ে রানি জানান, একঘেয়ে জীবন যাপন একেবারেই পছন্দ নয় তাঁর। বরং, স্বামী আদিত্যকে চমকে দিতে ভালবাসেন তিনি। রানি বলেন, ‘‘আমি আর আদিত্য দু’জনেই সিনেমা দেখতে খুব ভালবাসি। আমাদের নিজেদের সময় কাটানোর কথা উঠলেই আমরা এখনও একসঙ্গে সিনেমা দেখতে চলে যাই। প্রতি শুক্রবার যশরাজ স্টুডিয়োয় আমাদের সিনেমা দেখা বাঁধা।’’ আর দেশের বাইরে ঘুরতে গেলে? রানির উত্তর, ‘‘বিদেশে ঘুরতে গেলে আমরা সব জায়গাতেই যাই। হাত ধরে ঘুরে বেড়াতেও মাঝে মাঝে খুব ভাল লাগে। তার পর সিনেমা দেখতে গেলে পিৎজ়া, পপকর্ন তো রয়েছেই!’’

ব্যক্তিগত জীবনকে বরাবর ক্যামেরার বাইরেই রেখেছেন রানি ও আদিত্য। মেয়ে আদিরাকেও সে ভাবেই বড় করেছেন তাঁরা। তবে রানি জানান, আত্মজীবনী লিখলে তাতে হয়তো নিজের দাম্পত্য জীবন নিয়ে আরও কিছু কিছু কথা লিখবেন তিনি। তিনিই তো সেই অর্থে দেশের প্রথম ‘সব্যসাচী ব্রাইড’। পোশাকশিল্পী সব্যসাচী মুখোপাধ্যায়ের কাছে যখন কনেদের ভিড় হয়নি, তখন তাঁর পোশাক পরে বিয়ে করেছিলেন রানি। তবে তাঁর বিয়ের ছবি এখনও অধরা অনুরাগীদের কাছে। সেই ছবি কি কোনও দিন দেখতে পাবেন অনুরাগীরা? হাসিমুখে রানির উত্তর, ‘‘হয়তো কোনও দিন... কী জানি!’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rani Mukerji Aditya Chopra Yash Raj Films YRF
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE