Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৭ জানুয়ারি ২০২২ ই-পেপার

কাদের জন্য পিছিয়ে গেল রানির ‘হিচকি’?

বড় পর্দায় মুক্তিপ্রাপ্ত রানির শেষ ছবি ২০১৪-এ ‘মর্দানি’। তার পর মেয়ে আদিরা এসেছে রানির জীবনে।

নিজস্ব প্রতিবেদন
০২ ফেব্রুয়ারি ২০১৮ ১২:৪৫
‘হিচকি’র একটি দৃশ্যে রানি মুখোপাধ্যায়। ছবি: ইউটিউবের সৌজন্যে।

‘হিচকি’র একটি দৃশ্যে রানি মুখোপাধ্যায়। ছবি: ইউটিউবের সৌজন্যে।

দীর্ঘদিন ধরে তাঁকে বড় পর্দায় দেখার জন্য অপেক্ষা করছেন দর্শক। সেই অপেক্ষা আরও দীর্ঘ করে দিলেন রানি মুখোপাধ্যায়

বড় পর্দায় মুক্তিপ্রাপ্ত রানির শেষ ছবি ২০১৪-এ ‘মর্দানি’। তার পর মেয়ে আদিরা এসেছে রানির জীবনে। এতদিন মেয়েকে সময় দিয়েছেন অভিনেত্রী। ফের যশরাজ-এর ব্যানারে ‘হিচকি’ দিয়ে বড়পর্দায় কামব্যাকের কথা রানির। ২৩ ফেব্রুয়ারি ছবি মুক্তির কথা ছিল। সেই অনুযায়ী প্রোমোশনও শুরু করেছিলেন নায়িকা। তবে শুক্রবার যশরাজের পক্ষ থেকে সোশ্যাল মিডিয়ায় জানানো হয়েছে, ‘হিচকি’র মুক্তির দিন পিছিয়ে গেল ঠিক এক মাস।

যশরাজ ফিল্মস টুইট করেছে, ‘কোনও হিচকি ছাড়া আপনাদের কাছে পৌঁছনোর একটা নতুন দিন ঠিক করেছি। ২৩ মার্চ, ২০১৮ আপনাদের সঙ্গে দেখা হবে সিনেমা হলে।’

Advertisement

‘হিচকি’তে এক শিক্ষিকার ভূমিকায় অভিনয় করেছেন রানি। তাঁর চরিত্রের নাম নয়না মাথুর। স্নায়ুর সমস্যার কারণে তাঁর কথা বলার সময় সমস্যা হয়। সেই প্রতিকূলতা পেরিয়েও তিনি ছাত্রছাত্রীদের মন জয় করে নেন। ফলে ছবিটির টার্গেট অডিয়েন্সের একটা বড় অংশ ছাত্রছাত্রীরা। জানা গিয়েছে, ফেব্রুয়ারির এই সময় বিভিন্ন বোর্ডের পরীক্ষা চলে। তার কথা মাথায় রেখেই নাকি ছবি মুক্তি দিন পিছিয়ে দেওয়া হয়েছে।

আরও পড়ুন, ‘শট রেডি, ডাকতে আসবে, কিন্তু উঠব না, এ ভাবেই মরতে চাই’

প্রযোজক মণীশ শর্মা এক বার্তায় বলেন, ‘‘এখনও পর্যন্ত হিচকির দারুণ রিঅ্যাকশন। অডিয়েন্স বলছে, এটাই নাকি যশরাজ ফিল্মসের বেস্ট কনটেন্ট। আমাদের মনে হয়েছে, ছবিটি রিলিজের বেস্ট ডেট হল ২৩ মার্চ। সে সময় ছাত্রছাত্রীদের পরীক্ষাও শেষ হয়ে যাবে। তারা এবং তাদের পরিবার ছবিটি এনজয় করতে পারবেন। কারণ টার্গেট অডিয়েন্সের একটা বড় অংশ ছাত্রছাত্রীরা।’’

আরও পড়ুন, আপনার স্বামীর নাম? উত্তর দিলেন কাঞ্চনা

সিদ্ধার্থ পি মালহোত্রা পরিচালিত এই ছবিতে এখ নতুন রানিকে দর্শক দেখবেন বলে আশাবাদী গোটা টিম। তবে তার জন্য আরও দিন কয়েকের অপেক্ষা।

বলিউড-টলিউড-টেলিউডের হিট খবর জানতে চান? সাপ্তাহিক বিনোদন সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

আরও পড়ুন

Advertisement