Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৭ জানুয়ারি ২০২২ ই-পেপার

‘মেকআপ তুলে দিয়েছ? জানতে চেয়েছিল আদিরা’

সম্প্রতি এক সাক্ষাত্কারে রানি জানিয়েছেন, সাধারণত খুব সকালে শুট করতেন। ফিরে আসতেন আদিরার লাঞ্চের আগে। ফের বিকেলে, যখন আদিরার ঘুমের সময় তখন শু

নিজস্ব প্রতিবেদন
০৫ মার্চ ২০১৮ ১৭:৫৮
রানি মুখোপাধ্যায়। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

রানি মুখোপাধ্যায়। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

দীর্ঘদিন পর বড়পর্দায় ফিরছেন রানি মুখোপাধ্যায়। সৌজন্যে তাঁর আসন্ন ছবি ‘হিচকি’। এই মুহূর্তে প্রোমোশনে ব্যস্ত তিনি। আর এর মধ্যে সবচেয়ে বেশি মিস করছেন মেয়ে আদিরাকে।

সম্প্রতি এক সাক্ষাত্কারে রানি জানিয়েছেন, সাধারণত খুব সকালে শুট করতেন। ফিরে আসতেন আদিরার লাঞ্চের আগে। ফের বিকেলে, যখন আদিরার ঘুমের সময় তখন শুটিং করেছেন নায়িকা।

রানির কথায়, ‘‘এখন আমি আদিরাকে একটু একটু করে বোঝাচ্ছি যে, আমি শুটিং করি। একদিন প্রোমোশন থেকে ফেরার পর ও জানতে চাইল, শুটিংয়ে গিয়েছিলে? আমি বললাম, হ্যাঁ। ও তখন জানতে চাইল, মেকআপ তুলে দিয়েছ?... ও এখন এ সব বুঝতে শিখছে।’’

Advertisement

আরও পড়ুন, প্রযোজক অনুষ্কাকে নিয়ে কেমন অভিজ্ঞতা বাঙালি পরিচালকের

‘হিচকি’তে এক শিক্ষিকার ভূমিকায় অভিনয় করেছেন রানি। তাঁর চরিত্রের নাম নয়না মাথুর। স্নায়ুর সমস্যার কারণে তাঁর কথা বলার সময় সমস্যা হয়। সেই প্রতিকূলতা পেরিয়েও তিনি ছাত্রছাত্রীদের মন জয় করে নেন। সিদ্ধার্থ পি মালহোত্রা পরিচালিত এই ছবিতে এক নতুন রানিকে দর্শক দেখবেন বলে আশাবাদী গোটা টিম। সব কিছু ঠিক থাকলে আগামী ২৩ মার্চ মুক্তি পাবে এই ছবি।

বলিউড-টলিউড-টেলিউডের হিট খবর জানতে চান? সাপ্তাহিক বিনোদন সাবস্ক্রাইব করতে ক্লিক করুন



Tags:

আরও পড়ুন

Advertisement