Advertisement
১৯ জুন ২০২৪

আবার জুটি বাঁধতে চলেছেন সেফ-রানি

বান্টি আর বাবলির ডাবল জুটি। এক্সক্লুসিভ খবর।ইদানীং‌ ডার্ক ছবি ও সিরিজ়েই বেশি দেখা যায় সেফকে। পারিবারিক কমেডির জন্য তাঁকে নতুন ভাবে প্রস্তুতি নিতে হবে বলেও জানিয়েছেন।

সেফ-রানি

সেফ-রানি

শেষ আপডেট: ১৯ ডিসেম্বর ২০১৯ ০০:৪৪
Share: Save:

নতুন মুখের পাশাপাশি যশ রাজ ফিল্মস প্রযোজিত ‘বান্টি অওর বাবলি’ ছবির সিকুয়েলে থাকছেন পুরনো বাবলি রানি মুখোপাধ্যায়ও। তবে পাল্টে গিয়েছে তাঁর জুড়িদার। অভিষেক বচ্চনের জায়গায় এ বার রানির পার্টনার সেফ আলি খান। অর্থাৎ সিকুয়েলে এক নয়, দু’জোড়া বান্টি আর বাবলি। রানি-সেফের সঙ্গে থাকছে সিদ্ধান্ত চতুর্বেদী এবং শর্বরীর নতুন জুটি। ছবিটি পরিচালনা করবেন নবাগত বরুণ শর্মা, যিনি ‘সুলতান’ ও ‘টাইগার জ়িন্দা হ্যায়’ ছবিতে সহ-পরিচালকের কাজ করেছেন। রানি-সেফের জুটি পর্দায় নতুন নয়। ‘হাম তুম’, ‘তা রা রাম পাম’-এ সেফ ও রানিকে একসঙ্গে দেখেছেন দর্শক, পছন্দও করেছেন। সেফ বলেছেন, ‘‘যশ রাজ মানেই ঘরে ফেরা। রানির সঙ্গে এত দিন পরে কাজের সুযোগ পেলাম। খুবই এক্সাইটেড।’’ ইদানীং‌ ডার্ক ছবি ও সিরিজ়েই বেশি দেখা যায় সেফকে। পারিবারিক কমেডির জন্য তাঁকে নতুন ভাবে প্রস্তুতি নিতে হবে বলেও জানিয়েছেন।

অন্য দিকে রানি বলেছেন, ‘‘আগের ছবিটি এত ভাল চলেছিল বলেই সিকুয়েলের প্ল্যান করা হয়েছে। অভিষেক আর আমাকেই প্রস্তাব দেওয়া হয়েছিল। তবে কোনও কারণে ও করতে পারল না। অভিষেককে খুব মিস করব। টিমে সেফকে স্বাগত জানাচ্ছি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bunty Aur Babli Rani Mukherjee Saif Ali Khani
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE