Advertisement
১৯ জুন ২০২৪
rani mukherjee

শেখার শেষ নেই রানির

‘মর্দানী’ সিরিজ়ের সাফল্যের পরে যশ রাজ ফিল্মসের ব্যানারে রানির পরবর্তী ছবি ‘বান্টি অওর বাবলি টু’।

রানি

রানি

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ এপ্রিল ২০২১ ০৬:৪২
Share: Save:

কেরিয়ারের ২৫ বছর পূর্ণ করে রানি মুখোপাধ্যায় মনে করেন, এখনও অনেক পথ চলা বাকি তাঁর। শেখা বাকি অনেক কিছুই। ‘রাজা কী আয়েগি বারাত’ ছবি দিয়ে বলিউডে যাত্রা শুরু করেছিলেন রানি। মেয়ে আদিরার জন্মের পরে বিরতি নিয়েছিলেন। ‘হিচকি’ ছবির মাধ্যমে কামব্যাক করেন ২০১৮-এ। রানি জানিয়েছেন, এখনও নতুন ধরনের কাজ করার প্রেরণা তিনি ভক্তদের কাছ থেকেই পান। ‘‘এতগুলো বছরে আমার পাওয়া সবচেয়ে বড় শিক্ষা হল যে, শেখা থামালে চলবে না। বিবাহিত ও এক সন্তানের মা হয়ে যাওয়া নায়িকাকে আমাদের সমাজে এখনও সহজে মেনে নেওয়া হয় না। কিন্তু এত বছর পরেও যে আমি ছবি করতে পারছি, তার জন্য দর্শকের কাছে আমি কৃতজ্ঞ। আর এমন ছবিই করছি, যে গুলি প্রাসঙ্গিক,’’ বলেছেন রানি।

‘মর্দানী’ সিরিজ়ের সাফল্যের পরে যশ রাজ ফিল্মসের ব্যানারে রানির পরবর্তী ছবি ‘বান্টি অওর বাবলি টু’। যশ রাজের বাইরে আর একটি ছবি সদ্য সই করেছেন নায়িকা, ‘মিসেস চ্যাটার্জি ভার্সাস নরওয়ে’। যশ রাজের কমফর্ট জ়োন ছেড়ে রানি এই ছবিতে কাজ করতে রাজি হয়েছেন, তার অন্যতম কারণ— পরিচিত পরিবেশের বাইরে গিয়ে নতুন পরিচালক, টেকনিশিয়ান ও কলাকুশলীর সঙ্গে কাজ করতে আগ্রহী ছিলেন নায়িকা। ‘‘নিজেকে যত মেলে ধরব, ততই আরও শিখতে পারব। আর কেরিয়ারের এই পর্যায়ে এসে সেটাই সবচেয়ে জরুরি,’’ মত তাঁর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood rani mukherjee
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE