Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Ranojoy Bishnu

লীনা গঙ্গোপাধ্যায়ের হিন্দি সিরিয়াল ‘ঝনক’-এ রণজয়, বৃহস্পতিবার থেকে কাশ্মীরে আউটডোর

লীনা গঙ্গোপাধ্যায়ের প্রথম হিন্দি সিরিয়ালে অভিনয় করছেন রণজয় বিষ্ণু। কাশ্মীরে আউটডোর করবেন বলে তিনি উত্তেজিত।

Ranojoy Bishnu to cast in Leena Ganguly’s first Hindi serial Jhanak

রণজয় বিষ্ণু। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ সেপ্টেম্বর ২০২৩ ২০:০৯
Share: Save:

লীনা গঙ্গোপাধ্যায় যে হিন্দি সিরিয়াল পরিচালনা করছেন সে খবর আগেই জানা গিয়েছিল। সম্প্রতি, কলকাতায় ‘ঝনক’ নামের এই সিরিয়ালের শুটিংও শুরু করেছেন পরিচালক। এ বারে আউটডোরের পালা। জানা যাচ্ছে, সেপ্টেম্বরের ৭ তারিখ থেকে কাশ্মীরে সিরিয়ালের শুটিং শুরু হবে। সিরিয়ালে রয়েছেন ক্রুশল আহুজা, অঙ্কিতা চক্রবর্তী সহ আরও অনেকে। তবে সিরিয়ালের একটি বিশেষ চরিত্রে অভিনয় করছেন রণজয় বিষ্ণু।

২০১৩ সাল থেকে কয়েক বছর মুম্বইতে বেশ কিছু সিরিয়ালে অভিনয় করেছিলেন রণজয়। তার পর তাঁকে বাংলা সিরিয়ালে দেখেছেন দর্শক। সম্প্রতি শেষ হয়েছে রণজয় অভিনীত ‘গুড্ডি’ সিরিয়ালটি। দীর্ঘ দিন পর আবার হিন্দি সিরিয়ালে ফিরতে পেরে খুশি অভিনেতা। বুধবার কলকাতা থেকে কাশ্মীর যাওয়ার পথে আনন্দবাজার অনলাইনকে রণজয় বললেন, ‘‘হিন্দি সিরিয়াল। পাশাপাশি, এই প্রথম কাশ্মীরে যাচ্ছি। এখনও পঞ্জাবে রয়েছি। কাশ্মীরে পৌঁছনোর জন্য অপেক্ষায় রয়েছি।’’

কাশ্মীরের মেয়ে ঝনক। পাহাড়ের কোনও এক বাঁকে অনিরুদ্ধর সঙ্গে দেখা তাঁর। তার পর কোন দিকে এগোবে তাঁদের জীবন? এমনই এক গল্পের প্রেক্ষাপটে হিন্দি সিরিয়াল ‘ঝনক’-এর চিত্রনাট্য লিখেছেন লীনা গঙ্গোপাধ্যায়। সিরিয়ালে রণজয়ের চরিত্রটি কী রকম? এখনই পুরোটা খোলসা না করলেও অভিনেতা বললেন, ‘‘আমার চরিত্রটা দিয়েই গল্প শুরু হচ্ছে। খুবই গুরুত্বপূর্ণ চরিত্র। তবে চরিত্রটা কত বড়, তা এখনও জানি না।’’

এই সিরিয়ালেই অভিনয় করছেন মুম্বইয়ের অভিনেত্রী পত্রালী চট্টোপাধ্যায়। ঘটনাচক্রে তিনি রণজয়ের ভাল বন্ধু। রণজয় বললেন, ‘‘ওর কয়েক দিন পরে আসার কথা ছিল। কিন্তু আমার সঙ্গে পরিকল্পনা করে ও আগেই চলে আসছে। তাই সকলে মিলে আড্ডা দেওয়া যাবে।’’ রণজয় জানালেন, শুটিংয়ের ফাঁকে সময় পেলে কাশ্মীর ঘুরে দেখার ইচ্ছেও রয়েছে তাঁর।

কলকাতায় ফিরে এই সিরিয়ালের শুটিংয়ের পাশাপাশি নতুন কাজের কথাবার্তাও চলবে রণজয়ের। অভিনয়ের একটি ওয়ার্কশপের জন্য মুম্বই যাওয়ারও কথা রয়েছে তাঁর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE