Advertisement
০৪ মার্চ ২০২৪
Subhashree Ganguly

গর্ভাবস্থার সাত মাসে পৌঁছে ছেলে ইউভানের সঙ্গে কী ভাবে সময় কাটাচ্ছেন শুভশ্রী?

শুটিং নেই। এই মুহূর্তে হালিশহরে নিজের মতো করে সময় কাটাচ্ছেন শুভশ্রী। বাকি আর মাত্র তিন মাস। দ্বিতীয় বার মা হতে চলেছেন নায়িকা।

Subhashree Ganguly spending quality time at her Halishahar residency

শুভশ্রী গঙ্গোপাধ্যায়। ছবি: ফেসবুক।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৬ সেপ্টেম্বর ২০২৩ ১৮:৩৪
Share: Save:

জীবনের প্রতিটি মুহূর্তকে উপভোগ করতে ভালবাসেন তিনি। এত বছরে যা যা সিদ্ধান্ত নিয়েছেন তিনি, তাতে কোনও আক্ষেপ নেই তাঁর। তিনি শুভশ্রী গঙ্গোপাধ্যায়। দ্বিতীয় বার মা হতে চলেছেন নায়িকা। ফলে যতটা পারছেন বিশ্রামে কাটানোর চেষ্টা করছেন তিনি। কিছু দিন আগে পর্যন্ত ‘ডান্স বাংলা ডান্স’-এর শুটিং করছিলেন শুভশ্রী। শেষ দিনের শুটিং হয়ে গিয়েছে। এখন শুধুই বিশ্রাম নেওয়ার পালা। এই সময়টা কী ভাবে কাটাচ্ছেন নায়িকা? সেই ঝলক দেখা গেল শুভশ্রীর ইনস্টাগ্রাম স্টোরিতে।

এই মুহূর্তে হালিশহরের বাড়িতে রয়েছেন অভিনেত্রী। তবে সেখানে নায়িকা একা নন, আছেন ননদের মেয়েও। আর ওখানকার বাড়িতে গিয়ে বেজায় মজা করছে ছোট্ট ইউভান। রাজ চক্রবর্তী এবং শুভশ্রীর একমাত্র ছেলে। রাজের হালিশহরের বাড়ি সবুজে ঘেরা, রয়েছে পুকুর, বাগান। সেই বাগানে বেগুন, ঢ্যাঁড়শ, লঙ্কা গাছ রয়েছে। পুকুরভর্তি মাছও রয়েছে। নায়িকার ইনস্টাগ্রাম স্টোরিতে ঢুঁ দিয়ে দেখা গেল রূপচর্চা করতে ব্যস্ত অভিনেত্রী। শুধু তাই নয়, আবার একসঙ্গে আইসক্রিমও খাচ্ছেন। অনেকেই ধরে নিয়েছেন ‘প্রেগনেন্সি ক্রেভিং’ মেটাচ্ছেন। এক দিকে মা যখন ব্যস্ত এ সবে, অন্য দিকে ইউভান ব্যস্ত দুষ্টুমিতে।

দেখা গেল ছিপ দিয়ে মাছ ধরছে ইউভান। একটা মাছ বড়শিতে গাঁথতেই খিলখিলিয়ে হেসে উঠছে সে। ছেলের আনন্দ দেখে মা-ও খুশি। ফ্রেমবন্দি করতে ভুললেন না। আর কয়েক মাস পরেই কোলে আসবে দ্বিতীয় সন্তান। আপাতত ডিসেম্বর মাসের অপেক্ষায় রাজ এবং শুভশ্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE