Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৩ সেপ্টেম্বর ২০২১ ই-পেপার

বছর শেষে কোথায় চললেন রণবীর-দীপিকা?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২৯ ডিসেম্বর ২০২০ ২১:৪২
রণবীর এবং দীপিকা।

রণবীর এবং দীপিকা।

নিরুদ্দেশে হারিয়ে যেতে চাইছেন দীপিকা রণবীর। ভুলতে চাওয়ার বছরের শেষটা ব্যস্ততা থেকে দূরে নিভৃতে কাটাতে চাইছেন তাঁরা। মঙ্গলবার সকালে মুম্বই এয়ারপোর্টে দেখা গেল বলিউডের এই হেভিওয়েট দম্পতিকে। রণবীরের পরনে ছিল স্ট্রাইপড শার্ট এবং প্যান্টের সঙ্গে অফ হোয়াইট জ্যাকেট। অন্য দিকে, বেইজ রঙের শার্টের সঙ্গে খয়েরি লম্বা ঝুলের জ্যাকেটে দীপিকা এক্কেবারে ক্যাজুয়াল। করোনা সাবধানতায় দু’জনের মুখেই ছিল মাস্ক।

বলিউডের এক বিখ্যাত পাপারাৎজির পেজ জানাচ্ছে, ছুটি কাটাতে জয়পুর উড়ে যাচ্ছেন তাঁরা। যদিও এ বিষয়ে এখনও কিছু জানাননি দীপিকা বা রণবীর। সোশ্যাল মিডিয়াতেও আপাতত কোনও পোস্ট করেননি তাঁরা। তা হলে কি কাউকে না জানিয়ে হারিয়ে যেতে চাইছেন তাঁরা? উত্তর যদিও মেলেনি।

ছুটিতে যাওয়ার আগের প্রায় সব কাজ শেষ করে ফেলেছেন রণবীর-দীপিকা। রোহিত শেট্টির ‘সার্কাস’ ছবির শ্যুট করছিলেন রণবীর। দীপিকা ব্যস্ত ছিলেন শকুন বাত্রার নতুন ছবি নিয়ে। শোনা যাচ্ছে, ইতিমধ্যেই শাহরুখ খানের সঙ্গে ‘পাঠান’ ছবির কাজও কিছুদূর এগিয়ে ফেলেছেন অভিনেত্রী।

Advertisement

A post shared by Varinder Chawla (@varindertchawla)

২০২০তে শুধু উতরাই দেখেছেন তাঁরা। অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর পর বলিউডের মাদকযোগের তদন্ত হলে উঠে আসে তাঁর নাম। বছর খানেক আগের কর্ণ জোহরের একটি পার্টির ভিডিয়ো তাঁকে মাদকযোগের সঙ্গে যুক্ত করে। এর পর নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর তলব, দীর্ঘ জিজ্ঞাসাবাদ, শিরোনাম, অবিরত ট্রোলিং। দিন কয়েক আগে তাঁর ফোনও বাজেয়াপ্ত করে ফরেন্সিকে পাঠায় এনসিবি। কিন্তু সব ওঠাপড়ায় পাশে পেয়েছেন রণবীরকে। নতুন বছর শুরুর আগে সব গ্লানি মুছে ফেলতেই কি এই হারিয়ে যাওয়া?

আরও পড়ুন: পুরনো মেজাজে পূজা, শর্ট ড্রেসে, খোলা চুলে গুঁজে নিলেন ‘গেন্দা ফুল’!

আরও পড়ুন: ‘সমুদ্রের উপযুক্ত পোশাক পরিনি তো কী হয়েছে?’ দামাল জলের মাঝে মোনালি​

আরও পড়ুন

More from My Kolkata
Advertisement